হিরো আলমের ইসিতে করা আপিল খারিজ , উচ্চ আদালতে আপিল

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে প্রার্থিতা ফিরে পেতে আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের করা আপিল আবেদন খারিজ করে দিয়েছে ইলেকশন কমিশন (ইসি

Jan 15, 2023 - 20:18
 0
হিরো আলমের ইসিতে করা আপিল খারিজ , উচ্চ আদালতে আপিল
রোববার (১৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ছাড়ে হিরো আলমের মনোনয়নপত্র বাতিলের এই সিদ্ধান্ত বহাল রাখা হয়ঃ। সংগ্রহীত ছবি

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে প্রার্থিতা ফিরে পেতে আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের করা আপিল আবেদন খারিজ করে দিয়েছে ইলেকশন কমিশন (ইসি)। রোববার (১৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ছাড়ে হিরো আলমের মনোনয়নপত্র বাতিলের এই সিদ্ধান্ত বহাল রাখা হয়।

আরও পড়ুনঃ সহায় সম্বলহীনদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি অভ্যর্থনা প্রধানমন্ত্রীর

এর প্রথমে গত বৃহস্পতিবার ইলেকশন কমিশনে হিরো আলমের মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে করা আপিলের উপর শুনানি সংঘটিত হয়। নির্বাচন ছাড়ে হাজির হয়ে হিরো আলম শুনানিতে অংশ নেন। এসময় প্রার্থিতা ফেরতের বিষয়ে তার পক্ষে সুপ্রিম কোর্টের  কাজী রেজাউল হোসেন যুক্তি তুলে ধরেন। এদিকে মনোনয়নপত্র বাতিলের সিদ্ধান্ত বহাল রাখায় বিমুখ হিরো আলম। তিনি মহৎ উকিল আপিল করবেন বলে জানিয়েছেন।

আরও পড়ুনঃ রাজধানীর গুলশানে গ্লোরিয়া জিন্স ক্যাফের সামনে গোলাগুলি

এ বিষয়ে হিরো আলম বলেন, আমার নির্বাচন করা নিয়ে অনেকের মাথাব্যথা শুরু হয়েছে। আমার জনপ্রিয়তায় অনেকেই ভীতসন্ত্রস্ত। এই কারণে ষড়যন্ত্র করে রিটার্নিং কর্মকর্তার অফিস থেকে আমার মনোনয়নপত্র বাদ করা হয়েছে। সর্বশেষে ইলেকশন কমিশনে আপিল করেছিলাম। সেখানেও নির্বাচন কমিশন আপিল আপিল  করে দিয়েছে। আমার বিপক্ষে এসব অন্যায় করা হচ্ছে। তিনি এইরকম বলেন, আইনের প্রতি শ্রদ্ধা রেখে এই অন্যায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করার প্রয়োজনীয় পদক্ষেপ স্বীকার করছি।

এ ব্যাপারে বগুড়া জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান জানান, আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের দুটি আসনে প্রার্থিতা ফিরে পেতে করা আবেদন আবেদন  করেছে নির্বাচন কমিশন। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow