রয়্যাল এনফিল্ডের নতুন বাইক বাজারে আসছে ২০২৪ সালে

রয়্যাল এনফিল্ডের নতুন বাইক বাজারে আসছে ২০২৪ সালে

Dec 24, 2023 - 16:08
 0
রয়্যাল এনফিল্ডের নতুন বাইক বাজারে আসছে ২০২৪ সালে

নতুন বছর ২০২৪ সালে ভারতীয় বাইক বাজারে রয়্যাল এনফিল্ডের নতুন বাইক বাজারে আসছে। জনপ্রিয় এই বাইক সংস্থা আগামী বছরের শুরুর তিন মাসেই বাজারে আনতে যাচ্ছে তাদের নতুন বাইক শটগান ৬৫০। এই বাইকের দাম ভারতে ৩ থেকে সাড়ে ৩ লাখ টাকার মধ্যে হতে পারে।

এছাড়াও, নতুন বছরের মধ্যেই বাজারে আসতে পারে রয়্যাল এনফিল্ডের নতুন ক্লাসিক ৩৫০ এর নতুন এডিশন, গোয়ান ক্লাসিক। এই বাইক সম্পর্কে এখনও খুব বেশি তথ্য পাওয়া যায়নি।

এছাড়াও, নতুন বছরে রয়্যাল এনফিল্ডের হান্টার ৪৫০ এবং স্ক্র্যাম্বলার ৬৫০ বাইকও নতুন অবতারে বাজারে আসবে।

এদিকে, আরেক জনপ্রিয় বাইক সংস্থা হিরো মটোকর্পও নতুন বছরে বেশ কয়েকটি বাইক লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এর মধ্যে একটি হলো এক্স৪৪০ এর উপর ভিত্তি করে তৈরি নতুন মোটরসাইকেল। এরইমধ্যে ভারতের রাস্তায় বাইকের টেস্ট মডিউল দেখা গিয়েছে। ধারণা করা হচ্ছে ২০২৪ সালের মাঝামাঝি সময়ে হাজির হতে পারে নতুন এক্স৪৪০ বাইকটি।

বিশ্লেষণ:

নতুন বছরে রয়্যাল এনফিল্ডের নতুন বাইক বাজারে আসায় ভারতীয় বাইক বাজারে নতুন মাত্রা যোগ হবে বলে মনে করা হচ্ছে। রয়্যাল এনফিল্ডের বাইকগুলি তাদের ঐতিহ্যবাহী ডিজাইন এবং শক্তিশালী ইঞ্জিনের জন্য বিখ্যাত। তাই নতুন বাইকগুলিও বাজারে ভালো সাড়া পাওয়ার সম্ভাবনা রয়েছে।

হিরো মটোকর্পের নতুন এক্স৪৪০ বাইকও বাজারে ভালো সাড়া পেতে পারে বলে মনে করা হচ্ছে। এক্স৪৪০ বাইকটি ভারতীয় বাজারে বেশ জনপ্রিয়। তাই নতুন অবতারে বাইকটি বাজারে এলে সেটিও ভালো সাড়া পাবে বলে মনে করা হচ্ছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow