বুধবার থেকে পাড়া-মহল্লায় নেতাকর্মীদের পাহারা দেয়ার নির্দেশ কাদেরের

আগামীকাল বুধবার থেকে সকল পাড়া মহল্লা, ওয়ার্ড, ইউনিয়ন, থানা ও জেলায় আওয়ামী লীগ নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

Dec 6, 2022 - 17:11
 0
বুধবার থেকে পাড়া-মহল্লায় নেতাকর্মীদের পাহারা দেয়ার নির্দেশ কাদেরের
সংগ্রহীত ছবি

আগামীকাল বুধবার থেকে সকল পাড়া মহল্লা, ওয়ার্ড, ইউনিয়ন, থানা ও জেলায় আওয়ামী লীগ নেতাকর্মীরা সতর্ক পাহারায় থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ডিসেম্বরে খেলা হবে বিএনপির বিরুদ্ধে, ভুয়া ভোটার তালিকার বিরুদ্ধে, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। প্রস্তুত হয়ে যান। আজ দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপির ডাকে মহাসমাবেশ হয়ে যায় সমাবেশ। আর আওয়ামী লীগের সমাবেশের ডাকে মহাসমাবেশ হয়ে যায় । এটাই হলো বাস্তবতা। আজকে তারুণ্যের সভা সোহরাওয়ার্দী উদ্যানে। 

১৫ আগস্টের ঘটনা তুলে ধরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, উত্তর দিতে হবে আজ, হত্যাকারীদের বিদেশে যেতে দিলো কে? ২১ আগস্ট গ্রেনেড হামলারও মাস্টারমাইন্ড এ তারেক রহমান। উদ্দেশ্য ছিল শেখ হাসিনাকে শেষ করা। ওবায়দুল কাদের আজ মঙ্গলবার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ডিসেম্বরে খেলা হবে বিএনপির বিরুদ্ধে, ভুয়া ভোটার তালিকার বিপক্ষে ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। আপনারা প্রস্তুত হয়ে যান।

তিনি আরো বলেন, ১৩ সালের যারা ১৩ মিনিটও দাঁড়াতে পারে না। তারা নাকি সরকার পতন করবে। বিএনপি ডাকে মহাসমাবেশ, বাস্তবে হয় সমাবেশ। আওয়ামী লীগ ডাকে সমাবেশ, বাস্তবে হয় মহাসমাবেশ।  ওবায়দুল কাদের বলেন, ছাত্রলীগের আমাদের সবুজ কৈশোরের ভালবাসা। ছাত্রলীগ আমাদের প্রথম প্রেম। শেখ হাসিনার নতুন প্রতিজ্ঞা স্মার্ট বাংলাদেশ। রাজনীতিবিদরা ভাবেন পরের নির্বাচন নিয়ে, আর  শেখ হাসিনা পরের প্রজন্মকে নিয়ে ভাবেন।

শেখ হাসিনার প্রশংসা করে ওবায়দুল কাদের বলেন, উনি দেশের স্মরণ করেন সার্বক্ষণিক। তিনি আমাদের ক্রাইসিস ম্যানেজার। এই দুঃসময়ে যার ঘুম হয়ে যায় না। উনি বললেন, ৩ থেকে সাড়ে ৩ ঘণ্টা। বয়স হয়েছে। মাত্র ৩ থেকে সাড়ে ৩ ঘণ্টা ঘুমান।

তিনি আরও বলেন, 'প্রধানমন্ত্রী দেশের মানুষকে টিকা দিয়েছেন বিনা পয়সায়, সংকট সামলেছেন। বাংলাদেশ আবারও ঘুরে দাঁড়াবে শত্রুর মুখে ছাই দিয়ে। উন্নত বিশ্বে মূল্যস্ফীতি ১০ শতাংশ। আজকে বাংলাদেশে মূল্যস্ফীতি ৯ দশমিক ৫ শতাংশ থেকে নেমে সর্বশেষ ৮ দশমিক ৮৫ শতাংশ। রপ্তানি আয় বেড়ে যাচ্ছে। যুদ্ধের প্রতিক্রিয়া সারা পৃথিবীতে প্রভাব ফেলেছে। আমি মনে করি বাংলাদেশের প্রধানমন্ত্রী সঠিক রাস্তায় আছেন, সব কিছু সামলিয়ে যাচ্ছেন । 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow