দিবালা কেন মাঠে নেই জানালেন আর্জেন্টাইন কোচ

প্রচলিত কাতার বিশ্বকাপে সম্প্রতি আর্জেন্টিনা টিমের ভাগ্য দুলছে পেন্ডুলামের মতো। ফাইনালের অনেক পূর্বেই আরেক ফাইনালে আজ বুধবার দিবাগত রাত ১টায় মাঠে নামছে লিওনেল মেসির দল

Dec 1, 2022 - 17:05
 0
দিবালা কেন মাঠে নেই জানালেন আর্জেন্টাইন কোচ
প্রচলিত কাতার বিশ্বকাপে সম্প্রতি আর্জেন্টিনা টিমের ভাগ্য দুলছে পেন্ডুলামের মতো

প্রচলিত কাতার বিশ্বকাপে সম্প্রতি আর্জেন্টিনা টিমের ভাগ্য দুলছে পেন্ডুলামের মতো। ফাইনালের অনেক পূর্বেই আরেক ফাইনালে আজ বুধবার দিবাগত রাত ১টায় মাঠে নামছে লিওনেল মেসির দল। যেখানে বিজয় ছাড়া বিকল্প নেই। কিন্তু গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচে দলটির তারকা ফুটবলার পাওলো দিবালাকে মাঠে লক্ষ্য করা  যায়নি। সঠিক কি কারণে এই জুভেন্টাস ফরোয়ার্ডকে দলে নেওয়া হয়নি, এ সময়ে সে কথার ব্যাখা দিলেন আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি। ম্যাচের আগের দিন গতকাল মঙ্গলবার দোহার কনভেনশন সেন্টারে সাংবাদিকদের সম্মুখে উপস্থিত হন কোচ লিওনেল স্কালোনি। এই সময় তার কাছে উপস্থিত সাংবাদিকরা জানতে চান কি জন্য দিবালার মত খেলোয়াড়কে মাঠে নামানো হলো না, তবে কি ইনজুরি শঙ্কায় ভুগছেন এ ফরোয়ার্ড। কোচ স্কালোনি সরাসরিই বলেই দিলেন কৌশলগত কারণে দলে ঠাঁই পাচ্ছেন না দিবালা।

এ সময় লিওনেল স্কালোনি আরও বলেন দিবালা সুযোগ পাচ্ছেন না মূলত কৌশলগত কারণে। সে ঠিক আছে। এ দৃষ্টিকোণ থেকে যে আর্জেন্টিনা (মেক্সিকোর বিপক্ষে) জিতেছে। এটি মূলত ট্যাকটিক্যাল সিদ্ধান্ত। অন্য সতীর্থদের মতো সেও খেলতে চায়। এখন আমরা এ ব্যাপারে সিদ্ধান্ত নেব, আমরা দেখব যে পরবর্তী ম্যাচে কী হয়। ক্যারিয়ারে আর্জেন্টিনার জার্সি গায়ে ৫১ ম্যাচ খেলেছেন পাওলো দিবালা। কিন্তু শুরুর একাদশে সুযোগ পেয়েছেন মোটে ১৬ বার।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow