ব্রাজিল ভক্তদের জন্য সুখবর দিলেন নেইমার

রোববার নেইমার ইনস্টাগ্রামে এক ছবি দিয়ে জানিয়েছেন, তার পায়ের ফোলা কমতে শুরু করেছে।

Dec 1, 2022 - 18:17
 0
ব্রাজিল  ভক্তদের জন্য সুখবর দিলেন নেইমার
রোববার নেইমার ইনস্টাগ্রামে এক ছবি দিয়ে জানিয়েছেন

সার্বিয়ার বিরুদ্ধে ২-০ গোলের জয়ে বিশ্বকাপে আরম্ভ করেছে ব্রাজিল। অথচ ওই জয় মন খুলে উদযাপন করতে পারেননি দলটির খেলোয়াড়রা। কারণ ম্যাচ শেষ হওয়ার পূর্বেই পুরো শিবিরে নেইমারের ইনজুরি শঙ্কা ভর করেছিল। সুইজারল্যান্ডের বিরুদ্ধে খেলতে পারবেন না নেইমি। তবু ম্যাচের আগে তিনিই সর্বাপেক্ষা অধিক আলোচনায়।

নেইমার জুনিয়রকে ব্রাজিল ফুটবল দলের পোষ্টারবয়  হয়।  দুই বিশ্বকাপে সময়ের অন্যতম সেরা এই ফরোয়ার্ডকে ঘিরেই নিজেদের হেক্সা মিশনে গিয়েছিল সেলেসাওরা। কিন্তু বিশ্ব মঞ্চে বার বার ফাউলের শিকার হয়ে পড়েন ইনজুরির কবলে। যেটার দরুণ শিরোপার স্বপ্নও জলাঞ্জলি দিতে হয়েছে রেকর্ড পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের।

রোববার নেইমার ইনস্টাগ্রামে এক ছবি দিয়ে জানিয়েছেন, তার পায়ের ফোলা কমতে শুরু করেছে। যা দলের জন্য ও ভক্তদের জন্য বড় সুখবর। নেইমারের গোড়ালি মচকে গেছে। যে কারণে তার পায়ের পুরো পাতা ফুলে যায়। ওই পায়ের ফোলা কমার ছবি দিয়ে ব্রাজিলের নাম্বার টেন লিখেছেন, ‘দেখা যাক......

নেইমারের সর্বশেষ মেডিক্যাল আপডেট দিয়েছে পিএসজি, যেখানে তারা উল্লেখ করেছে নেইমারের পায়ের চিকিৎসা সঠিকভাবেই অব্যাহত বিদ্যমান ও সবকিছু ঠিক ঠাক হলে উনি জানুয়ারীর ১৫/১৬ তারিখের দিকে অনুশীলনে ফিরবেন এবং ২৩ জানুয়ারী রেইমসের বিপক্ষে ম্যাচ দিয়ে উনি মাঠে ফিরবেন। কিছুদিন আগে অনুমান করা হচ্ছিলো নেইমার ১০ তারিখের ম্যাচ কর্তৃক মাঠে ফিরবেন, তবে যেহেতু নেইমারের এ্যাংকেলে আগেও একই ধরনের ইনজুরি ছিলো ও আগামী মাসে পিএসজির যেহেতু রিয়াল মাদ্রিদের বিরুদ্ধে চ্যাম্পিয়নস লীগে মহাগুরুত্বপূর্ণ ম্যাচ আছে তাই নেইমারকে ফিরিয়ে আনতে তাড়াহুড়ো করতে চাচ্ছে না পিএসজি ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow