মির্জা ফখরুলের পর মির্জা আব্বাস’ও হাসপাতালে ভর্তি

সদ্য কারামুক্ত বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন

Jan 15, 2023 - 20:42
Jan 15, 2023 - 20:44
 0
মির্জা ফখরুলের পর মির্জা আব্বাস’ও হাসপাতালে ভর্তি
এর প্রথমে রোববার (১৫ জানুয়ারি) সকালে ওই ক্লিনিকে ভর্তি হন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর : সংগ্রহীত ছবি

সদ্য কারামুক্ত বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মির্জা আব্বাস রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন। এর প্রথমে রোববার (১৫ জানুয়ারি) সকালে ওই ক্লিনিকে ভর্তি হন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার জানান, গত সপ্তাহে কয়েদ থেকে খালাস পাওয়ার পর বিএনপির বর্ষীয়ান নেতা মির্জা আব্বাসের অনিয়মিত হার্টবিট, কাশি ও শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় ও মূত্রজনিত সমস্যা প্রকোপ আকার গ্রহণ করায় আজ দুপুর আড়াইটার দিকে হাসপাতালে ভর্তি করানো হয়।  

আরও পড়ুনঃ  হিরো আলমের ইসিতে করা আপিল খারিজ , উচ্চ আদালতে আপিল 


বিষয়টি শিওর করেছেন বিএনপির স্বাস্থ্যবিষয়ক এডিটর ডা. রফিকুল ইসলাম। মির্জা আব্বাস অধুনা অধ্যাপক ডা. শাহাবুদ্দিন তালুকদারের অধীনে চিকিৎসাধীন আছেন বলেও জানান দিদার।

গত বছর ৭ ডিসেম্বর নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষে একজনের মৃত্যু ও অনেকেই আহত হন। এ ঘটনায় পুলিশের ওপর হামলার পরিকল্পনা এবং উসকানির অভিযোগে পল্টন থানায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও মির্জা আব্বাসের নামে মামলা করে পুলিশ। পরে ৮ ডিসেম্বর রাতে দুইজনের নিজ নিজ বাসা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। গত ৯ জানুয়ারি কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার হতে জামিনে রেহাই পান এ দুই নেতা। একই দিন তারা দুজনে হাসপাতালে ভর্তি হলেন। 

আরও পড়ুনঃ  সহায় সম্বলহীনদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি অভ্যর্থনা প্রধানমন্ত্রীর

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow