রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিসহ দুজনকে গুলি করে হত্যা

Dec 21, 2023 - 16:50
 0
রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিসহ দুজনকে গুলি করে হত্যা

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পের হেড মাঝিসহ দুই রোহিঙ্গাকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। আজ বৃহস্পতিবার ভোরে মধুরছরা ও বালুখালী ক্যাম্পে এ দুই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন উখিয়া থানার ওসি শামীম হোসেন।


নিহতরা হলেন উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৭ ব্লক-সি/৭৮ এর আব্দুল্লাহ (২৩) ও ক্যাম্প-৪ এর হেড মাঝি নাদির হোসেন (৩৯)।


স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, উখিয়ার বালুখালী ক্যাম্প-১৭ এর বাসিন্দা আব্দুল্লাহকে তার বাড়ি থেকে অস্ত্রের মুখে নিয়ে যায় ৫/৬ জন সন্ত্রাসী। পরে তাকে সি/৭৮ ব্লকে রাস্তার পাশে বাজারে কাছাকাছি নিয়ে বুকে উপর্যুপরি গুলি করে হত্যা করা হয়। খবর পেয়ে এপিবিএন পুলিশ ও থানা পুলিশ ঘটনাস্থলে গুলিবিদ্ধ আব্দুল্লাহকে ক্যাম্পের একটি স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে সন্ত্রাসীরা।

অপরদিকে, মধুরছড়ার ক্যাম্প-৪ এর হেড মাঝি নাদির হোসেনকেও বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সন্ত্রাসীরা। পরে তাকে ডান কানের নিচে ও পেটের ডান পার্শ্বে গুলি ও ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ওসি শামীম হোসেন বলেন, ঘটনার খবর পেয়ে থানা থেকে পুলিশের দুটি টিম ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাগুলো আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হয়ে থাকতে পারে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow