বসুন্ধরার উদ্যোগে ওমরাহ পালনে গেলেন আরো ২৪ জন

ওমরাহ হজ পালনে শনিবার ২৪ জন মুসল্লি চতুর্থ কাফেলায় সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা হচ্ছেন। নিজস্ব অর্থায়নে নিম্ন আয়ের এসব মুসল্লিদের হজের সুযোগ করে দিচ্ছেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা

Feb 25, 2023 - 12:06
 0
বসুন্ধরার উদ্যোগে ওমরাহ পালনে গেলেন আরো ২৪ জন
শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল পৌনে আটটায় সৌদি আরবের উদ্দেশ্যে হজের চতুর্থ কাফেলা রওনা হচ্ছে। সংগ্রহীত ছবি

ওমরাহ হজ পালনে শনিবার ২৪ জন মুসল্লি চতুর্থ কাফেলায় সৌদি আরবের উদ্দেশ্যে রওয়ানা হচ্ছেন। নিজস্ব অর্থায়নে নিম্ন আয়ের এসব মুসল্লিদের হজের সুযোগ করে দিচ্ছেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা, বাজুস প্রেসিডেন্ট ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) সকাল পৌনে আটটায় সৌদি আরবের উদ্দেশ্যে হজের চতুর্থ কাফেলা রওনা হচ্ছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাতে চতুর্থ কাফেলার মুসল্লিদের নিয়ে বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির অফিসে অনুষ্ঠিত হয় দোয়া-মাহফিল।

ওমরাহযাত্রী, এ কার্যক্রমের সঙ্গে জড়িত সবাই, বসুন্ধরা গ্রুপ, সায়েম সোবহান আনভীর, তাঁর পরিবারসহ দেশ ও দশের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। ওমরাহর উদ্দেশ্যে যাত্রাকারী মুসল্লিদের হাতে পাঞ্জাবি, তসবিসহ বিভিন্ন সামগ্রী তুলে দেওয়া হয় বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির পক্ষ থেকে।


________________________________________________________________________

আরও পড়ুনঃ  পিলখানা ট্রাজেডির ১৪ বছর পার হয়ে গেলেও শেষ হয়নি বিচার প্রক্রিয়া
________________________________________________________________________


ওমরাহ পালনের সুযোগ পেয়ে বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা সায়েম সোবহান আনভীরের প্রতি কৃতজ্ঞতা জানান মসজিদ সংলগ্ন ফুটপাতের হকার মো. ওমর।

তিনি বলেন, ওমরাহ পালনে আমার সামর্থ্য নেই। প্রধান উপদেষ্টা আমাদের জন্য এ সুযোগ করে দিয়েছেন, তার এবং তার পরিবারের জন্য আমি রাসুল (স.)-এর রওজা মোবারকে দোয়া করব।

দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন- বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মানিক, সাংগঠনিক সম্পাদক নাসিরউদ্দিন গাজি, বসুন্ধরা গ্রুপের ওমরাহবিষয়ক কো-অর্ডিনেটর মো. আমির হোসেন মিয়া।

প্রসঙ্গত, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ মুসল্লি কমিটির প্রধান উপদেষ্টা, বাজুস প্রেসিডেন্ট ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের অর্থায়নে ইতোমধ্যে ৮৬ জন মুসল্লি ওমরাহ হজ পালন করেছেন। গত ৪ ডিসেম্বর ১০৪ জনের মধ্যে প্রথম ২৬ জনকে ওমরাহ হজে পাঠানো হয়। তারা ওমরাহ শেষ করে সুস্থভাবে দেশে ফিরেছেন। এরপর দ্বিতীয় কাফেলায় ২৬ ডিসেম্বর ৩৩ জন এবং ৫ জানুয়ারি তৃতীয় ধাপে ২৭ জন মুসল্লি সৌদি আরবে ওমরাহ হজ পালন শেষে দেশে ফিরেছেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow