ঝিনাইদহে বিএনপির বিজয় র‍্যালিতে হামলা, আহত ৫

ঝিনাইদহে বিজয় দিবসের র‍্যালিতে আসার পথে বিএনপির নেতাকর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে পাঁচজন

Dec 16, 2022 - 17:22
 0
ঝিনাইদহে বিএনপির বিজয় র‍্যালিতে  হামলা, আহত ৫
কালীগঞ্জ আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা: সংগ্রহীত ছবি

ঝিনাইদহে বিজয় দিবসের র‍্যালিতে আসার পথে বিএনপির নেতাকর্মীদের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে পাঁচজন।

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে নগরীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সম্মুখে এই ঘটনা ঘটে। নেতাকর্মীদের অভিযোগ, উপজেলা বিএনপির ব্যবস্থায় বিজয় র‍্যালিতে যাওয়ার সময় দেশীয় অস্ত্র দ্বারা তাদের ওপর হামলা চালায় কয়েকজন। পিটিয়ে গুরুতর আহত করা হয় পাঁচজনকে।

আহতরা হলেন- কালীগঞ্জ উপজেলার কুল্যাপাড়া এলাকার টিটো হোসেন, আজাদ হোসেন, রাজুসহ পাঁচজন। 

আরও পড়ুনঃ  বিজিবির দুটি হেলিকপ্টার আছে, পুলিশের দুটি আসছে: স্বরাষ্ট্রমন্ত্রী 

এর ভিতরে টিটোর অবস্থা আশঙ্কাজনক। সংবাদ পেয়ে হাসপাতালে আহতদের দেখতে যান কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক এবং ১১শ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৪ আসনের বিএনপি মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম ফিরোজ, থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম সাইদুল, সাবেক ইউপি চেয়ারম্যান ইলিয়াস রহমান মিঠুসহ অন্যরা। 

  
হামলায় আহত আজাদ হোসেন অভিযোগে জানান, বিএনপির জয় দিবসের শোভাযাত্রা যাওয়ার পথে রড-লাঠি নিয়ে তাদের ওপর হামলা চালান আওয়ামী লীগের নেতাকর্মীরা। এ সময় তাদের দেহের বিভিন্ন স্থানে আঘাত করে তারা। তারপর স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে নিয়ে ভর্তি করান। 

পরে তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জেলা বিএনপির নেতৃবৃন্দরা। কালীগঞ্জ থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, হামলার বিষয়ে তিনি কিছুই জানেন না।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow