বেনজেমা প্রসঙ্গে ক্ষেপে গেলেন ফ্রান্স কোচ :দেশম

ফ্রান্স কোচের কাছে বেনজেমাকে নিয়ে প্রশ্ন করেন এক সাংবাদিক। তা সত্ত্বেও তা শুনেই ক্ষেপে যান দেশম

Dec 16, 2022 - 18:07
 0
বেনজেমা প্রসঙ্গে ক্ষেপে গেলেন ফ্রান্স কোচ :দেশম
চোটে পড়লেও তাকে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেননি দিদিয়ের দেশম।:সংগ্রহীত ছবি

চোটে পড়লেও তাকে বিশ্বকাপ স্কোয়াড থেকে বাদ দেননি দিদিয়ের দেশম। তবে করিম বেনজেমা এখন পুরোপুরি ফিট বলা যায়।


নিজ ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে অনুশীলন ম্যাচও খেলেছেন তিনি। যার ফলে কাতার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার বিরুদ্ধে তার খেলার সম্ভাবনা জেগেছে।
তবে সবকিছু নির্ভর করছে দেশমের ওপর। তাই কৌতুহল মেটাতে ফ্রান্স কোচের কাছে বেনজেমাকে নিয়ে প্রশ্ন করেন এক সাংবাদিক। তা সত্ত্বেও তা শুনেই ক্ষেপে যান দেশম। সেই প্রশ্নের জবাব দেওয়া সমীচিন মনে করেননি তিনি।

দেশম বলেন, ‘আমি এর উত্তর দেব না, পরের প্রশ্ন করুন। ’ বিশ্বকাপ খেলতে দলের সাথে শুরুতে কাতারেই ছিলেন বেনজেমা। তবুও ইনজুরির কারণে তাকে ছাড়তে হয়েছে ক্যাম্প। তবে বেনজেমার ছিটকে যাওয়ার খবর দেওয়ার পাশাপাশি দেশম এটাও বলেছিলেন এর পরিবর্তে কোনো খেলোয়াড়কে ডাকবেন না তিনি।  

তাই ফিফার বিধান অনুযায়ী, আসর সমাপ্ত হওয়ার পর্যন্ত ফ্রান্সের বিশ্বকাপ দলের স্কোয়াডে নাম থাকবে বেনজেমার। বিশ্বকাপ ফাইনাল উপভোগের জন্য ইতোমধ্যেই রিয়াল মাদ্রিদের কাছ হতে কাতার যাওয়ার অনুমতি পেয়েছেন এ ফরোয়ার্ড। কিন্তু যাওয়া না যাওয়ার সিদ্ধান্তটা তিনিই নেবেন।

ক্যাম্পে না থাকলেও সঠিক সতীর্থদের খোঁজখবর নিচ্ছেন বেনজেমা। ফ্রান্স মিডফিল্ডার অরেলিয়ে চুয়েমেনি বলেন, ‘বেনজেমার সঙ্গে কথা হয়েছে আমার, সে আমাদের জন্য খুবই খুশি। ’

এদিকে ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল মাঁখো ফাইনালে দেখতে চান বেনজেমাকে। কেবল তা-ই নয় ইনজুরির কারণে ফ্রান্সের যেসব খেলোয়াড়রা বিশ্বকাপ মিস করেছেন তাদের সবাইকে ফাইনালের উপস্থিত থাকার আহবান জানিয়েছেন তিনি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow