মেট্রোরেলের সময়সূচিতে পরিবর্তন

বাংলাদেশের প্রথম মেট্রোরেল এমআরটি লাইন-৬ এর সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি (বুধবার) থেকে মেট্রোরেল চলবে সকাল সাড়ে ৮টা থেকে।

Jan 9, 2023 - 19:47
 0
মেট্রোরেলের সময়সূচিতে পরিবর্তন

সোমবার দুপুরে রাজধানীর পুরাতন এলিফ্যান্ট রোডে ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) সভা কক্ষে এ তথ্য জানান ডিএমটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক এম এ এন ছিদ্দিক। বাংলাদেশের প্রথম মেট্রোরেল এমআরটি লাইন-৬ এর সময়সূচিতে পরিবর্তন আনা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি (বুধবার) থেকে মেট্রোরেল চলবে সকাল সাড়ে ৮টা থেকে।

তিনি বলেন, আগামী ২৫ জানুয়ারি থেকে মেট্রোরেলের পল্লবী স্টেশন চালু হবে। ওইদিন থেকে তিনটি স্টেশনে সকাল সাড়ে ৮টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত ট্রেন চলাচল করবে। তবে টিকিট কাটার সুবিধার্থে যাত্রীদের জন্য গেট খোলা হবে সকাল ৮টা থেকে। ট্রেনগুলো আগের মতোই দশ মিনিট পরপর চলাচল করবে।

আরও পড়ুনঃ এক মাস পর কারামুক্ত ফখরুল–আব্বাস

এম এ এন ছিদ্দিক জানান, চলতি মাসের শেষ সপ্তাহে এমআরটি-১ লাইনের কাজের উদ্বোধন করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুবিধা অনুযায়ী তারিখ চূড়ান্ত করা হবে। এটি হবে দেশের প্রথম পাতাল রেল।

আরও পড়ুনঃ আইজিপি হিসেবে আব্দুল্লাহ আল মামুনের মেয়াদ বাড়ল

ডিএমটিসিএল এমডি জানান, মেট্রো ট্রেন চালু হওয়ার পর ৮ জানুয়ারি পর্যন্ত ১০ দিনে ৯০ হাজার যাত্রী পরিবহন করে ৮৮ লাখ টাকা আয় হয়েছে। এর মধ্যে এমআরটি পাস বিক্রির অর্থও রয়েছে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow