নারায়ণগঞ্জের পদ্মা অয়েল কোম্পানির ডিপোতে আগুন দগ্ধ : ৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েল কোম্পানির ডিপোতে আগুন লেগে পাঁচজন দগ্ধ হয়েছেন। জ্বলে ওঠা আগুন নেভাতে গিয়ে তারা দগ্ধ হন।

Jan 31, 2023 - 13:01
 0
নারায়ণগঞ্জের  পদ্মা অয়েল কোম্পানির ডিপোতে আগুন দগ্ধ : ৫
মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে : সংগ্রহীত ছবি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পদ্মা অয়েল কোম্পানির ডিপোতে আগুন লেগে পাঁচজন দগ্ধ হয়েছেন। জ্বলে ওঠা আগুন নেভাতে গিয়ে তারা দগ্ধ হন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধদের ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১০টার সময় এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- গোলাপ (২৯), ফজল মিয়া (৬০), শফিউদ্দিন (৫৯), মোজাম্মেল (৫০) ও নাজমুল (২৫)। 

আরও পড়ুনঃ জাতীয় নির্বাচনের মাসে বিপিএলের স্লট নিয়ে দুশ্চিন্তায় পাপন

নারায়ণগঞ্জ

  • শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন ঢাকা পোস্টকে বলেন, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার পদ্মা অয়েল ডিপোতে অগ্নিকাণ্ডে দগ্ধ পাঁচজন আমাদের এখানে এসেছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে। তাদের শরীরের কত শতাংশ দগ্ধ হয়েছে সেটি এখনো নির্ধারণ করা হয়নি। চিকিৎসকরা তাদের দেখছেন, বিস্তারিত পরে জানানো হবে।

আরও পড়ুনঃ ফাসোতে সশস্ত্র বিদ্রোহীদের পৃথক দুই হামলায় ২৮ জন নিহত

খবর পেয়ে আদমজী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দীন আহমেদ বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আদমজী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে, শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তসাপেক্ষে বলা যাবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow