টুইটারের সিইও পদ ছাড়ার ঘোষণা ইলন মাস্কের

অবশেষে প্রতিশ্রুতি অনুযায়ী টুইটারের প্রধান নির্বাহীর (সিইও) পদ হতে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ইলন মাস্ক। নিজের বিকল্প কাউকে খুঁজে পাওয়ার পরই পদত্যাগ করবেন তিনি

Dec 21, 2022 - 11:52
 0
টুইটারের সিইও পদ ছাড়ার ঘোষণা ইলন মাস্কের
গতকাল মঙ্গলবার (২০ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট।: সংগ্রহীত ছবি

অবশেষে প্রতিশ্রুতি অনুযায়ী টুইটারের প্রধান নির্বাহীর (সিইও) পদ হতে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন ইলন মাস্ক। নিজের বিকল্প কাউকে খুঁজে পাওয়ার পরই পদত্যাগ করবেন তিনি। গতকাল মঙ্গলবার (২০ ডিসেম্বর) এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে মার্কিন সংবাদমাধ্যম ওয়াশিংটন পোস্ট।


টুইটারের সিইও’র পদ ছাড়ার ঘোষণা দিয়ে মাস্ক টুইটারে লিখেছেন, ‘এই জবে নেওয়ার মতো বোকা কাউকে পেলেই আমি সিইও পদ থেকে পদত্যাগ করব! এরপরে, আমি শুধুমাত্র সফটওয়্যার এবং সার্ভার টিম চালাব।’

আরও পড়ুনঃ দেশে ফিরেছেন মেসির দল, ছাদ খোলা বাসে জমকালো সংবর্ধনা


এর আগে, নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ১টি পোল শুরু করেছিলেন ইলন মাস্ক। সেখানে তিনি তার অনুসারীদের নিকট প্রশ্ন রাখেন, ‘আমার কি টুইটার প্রধানের পদ থেকে দূরে দাঁড়ানো উচিত?’ জরিপে ৫৭ দশমিক ৫ শতাংশ উত্তরদাতাই বলেছেন, ইলন মাস্কের উচিত টুইটারের প্রধান নির্বাহীর পদ ছেড়ে দেয়া।

ইলন মাস্ক জরিপের ফল মেনে নেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন। প্রায় এক কোটি ৮০ লাখ মানুষ জরিপে অংশ নেন।

টুইটারের পাশাপাশি ইলেকট্রিক গাড়ি  ও টেকনোলজি ইন্সটিটিউট টেসলা এবং স্পেস এক্স পরিচালনা করেন ইলন মাস্ক। গত অক্টোবরে ৪৪ বিলিয়ন মার্কিন ডলারে টুইটার ক্রয় করে নেন তিনি। অতঃপর মাস্ক সংস্থাটির সেরা নির্বাহী কর্মকর্তার (সিইসি) দায়িত্ব নেন ও এরপর থেকে প্ল্যাটফর্মটিতে তার আনা নানা পরিবর্তন ব্যাপক সমালোচনার শিকার হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow