দেশে ফিরেছেন মেসির দল, ছাদ খোলা বাসে জমকালো সংবর্ধনা

বুয়েন্স আয়ার্সের সড়কের লাখো মানুষের অপেক্ষা। এ অপেক্ষা প্রিয় তারকাদের এক পলক দেখার। এই অপেক্ষা বিশ্বজয়ী ফুটবল বীরদের সংবর্ধনা জানানোর

Dec 20, 2022 - 16:07
 0
দেশে ফিরেছেন মেসির দল, ছাদ খোলা বাসে জমকালো সংবর্ধনা
আজ মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিশ্বকাপ ট্রফি নিয়ে দেশে ফিরেছেন তারা।: সংগ্রহীত ছবি

বুয়েন্স আয়ার্সের সড়কের লাখো মানুষের অপেক্ষা। এ অপেক্ষা প্রিয় তারকাদের এক পলক দেখার। এই অপেক্ষা বিশ্বজয়ী ফুটবল বীরদের সংবর্ধনা জানানোর।

বিমান হতে স্বর্ণালি প্রাইজ হাতে লিওনেল মেসি যখন নামলেন, সেই সময় লাখো মানুষের দৃষ্টি তার দিকে। এমএলটেনের পেছন পেছন নেমে এলেন বিশ্বজয়ী ফুটবল দলের সদস্যরা।

আরও পড়ুনঃ উৎসবের নগরী আর্জেন্টিনার রাজধানী বুয়েন্স আইরেস


আর্জেন্টিনার আকাশে তখন শুধু মেসি আর ভামোস আর্জেন্টিনা শব্দের পুনরাবৃত্তি। প্রিয় দেশ আর প্রিয় খেলোয়াড় যেন একাকার। বিমান থেকে নেমে খোলা বাসে চেপে বুয়েন্স আয়ার্সের রাস্তায় ঘুরে আমন্ত্রণ স্বীকার করেন মেসি, মার্টিনেজ, ডি মারিয়ারা। তারাও হাত নেড়ে উত্তর দেন ভক্তদের ভালোবাসার।

এর প্রথমে অবশ্য কাতারের মাটিতেই ছাদ খোলা বাসে ট্রফি ট্যুর করেছেন মেসিরা। এই যাত্রায় নিজেদের রাষ্ট্রের মাটিতে ছাদবিহীন বাসে চেপে আনন্দ ভাগাভাগি করে নিলেন দেশবাসীর সাথে।

৩৬ বছর পর কাতার বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ফ্রান্সকে টাইব্রেকারে হারিয়ে বিশ্বকাপ নিজেদের করে নেয় লিওনেল মেসিরা। আজ মঙ্গলবার (২০ ডিসেম্বর) বিশ্বকাপ ট্রফি নিয়ে দেশে ফিরেছেন তারা।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow