আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ যুক্তরাষ্ট্রে হওয়ার সম্ভাবনা

আগামী টি-২০ বিশ্বকাপ-২০২৪ যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরই ভিতরে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ম্যাচ আয়োজনের সংক্ষিপ্ত তালিকায় যুক্তরাষ্ট্রের তিনটি শহরের নাম ঘোষণা করেছে

Jan 20, 2023 - 17:09
 0
আসন্ন টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ যুক্তরাষ্ট্রে হওয়ার সম্ভাবনা
প্রতিবেদনে আরো  হয়, আইসিসির সংক্ষিপ্ত লিস্টে যে তিনটি শহরের নাম এসেছে, সেগুলো হলো- ফ্লোরিডা, ক্ষতি অ্যাঞ্জেলেস এবং ওকল্যান্ড : সংগ্রহীত ছবি

আগামী টি-২০ বিশ্বকাপ-২০২৪ যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরই ভিতরে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) ম্যাচ আয়োজনের সংক্ষিপ্ত তালিকায় যুক্তরাষ্ট্রের তিনটি শহরের নাম ঘোষণা করেছে।শুক্রবার উর্দু ভার্সন এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়।

আরও  পড়ুনঃ যুক্তরাষ্ট্রে ২১ গ্যাস ফিলিং স্টেশনের মালিক শহিদুজ্জামান

প্রতিবেদনে আরো  হয়, আইসিসির সংক্ষিপ্ত লিস্টে যে তিনটি শহরের নাম এসেছে, সেগুলো হলো- ফ্লোরিডা, ক্ষতি অ্যাঞ্জেলেস এবং ওকল্যান্ড। ইন্টারন্যাশনাল গণমাধ্যম সূত্রে জানায়, গত ডিসেম্বরে আইসিসির একটি প্রতিনিধি দল যুক্তরাষ্ট্রের বিভিন্ন  ঘুরে সেগুলোর অ্যাডভান্টেজ পর্যালোচনার পর এই তিনটি নগর নির্বাচন করেছে।

আরও পড়ুনঃ লাখো মুসল্লির অংশগ্রহণে তুরাগতীরে জুমার নামাজ

যুক্তরাষ্ট্রের ক্রিকেট বোর্ডের প্রধান এই বিষয়ে বলেছেন, আমাদের দেশে ভারত-পাকিস্তানের অনেক সমর্থক আছেন। ওয়েস্ট ইন্ডিজের বদলে ওই ম্যাচটি যুক্তরাষ্ট্রে হলেই বেশি জম্পেশ হবে। আর ম্যাচটি ফ্লোরিডায় থেকে পারে বলে দাবি করেছে একের অধিক আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow