অভিনেতা জস এর জীবন

Mar 13, 2023 - 19:35
Mar 13, 2023 - 20:00
 0
অভিনেতা জস এর জীবন
সংগ্রহীত ছবি

আজ অভিনেতা যশের পরিচয়ের প্রয়োজন নেই।  তার লেটেস্ট মুক্তিপ্রাপ্ত ( কে জি এফ ) : অধ্যায় 2 বিশ্বজুড়ে বক্স অফিসে আলোড়ন  তৈরি করছে, । 

শুধু গোটা দেশ জুড়েই নয়, বিশ্বজুড়ে জুরে আছে  তার বৃহৎ ফ্যান ফলোয়িং । ছবিটি মুক্তির প্রথম দিনেই তার ভক্তরা পর্যাপ্ত সংখ্যায় সিনেমা হলে ভিড় জমায়। এতটাই যে পুলিশকে লাঠিচার্জ করতে হয়েছে। এমনই উন্মাদনা তাকে ঘিরে।তার কাছে  নাম যশ রাতারাতি আসেনি। জীবনের সংগ্রাম ও উত্থান-পতনের তার নিজস্ব অংশ ছিল। 

২০০০ এর সালে , সুনাম তার ক্যারিয়ার শুরু করার জন্য বেশ কয়েকটি টিভি শোতে অভিনয়  করেছিলেন। তিনি ২০০৭ সালে "জাম্বাদা হুডুগি" চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। ২০০৮-এর রোমান্টিক নাটক "মোগিনা মনসু" দিয়ে,

যার জন্য তিনি সর্বশ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতার ফিল্মফেয়ার পুরস্কার পান, খ্যাতি একটি যুগান্তকারী সাফল্য অর্জন করেন। রকি (২০০৮), একটি উত্তম চরিত্রে তার প্রথম চলচ্চিত্র, সমালোচকদের কাছ থেকে নেতিবাচক পর্যালোচনা অর্জন করে ও বক্স অফিসে খারাপ পারফর্ম করে।

তারপরে উনি আর্থিকভাবে সফল রোম্যান্স চলচ্চিত্রের একটি স্ট্রিংয়ে অভিনয় করতে যান এবং ২০১২ সালে, তিনি ১টি নাটকে সর্বসেরা অভিনেতার জন্য তার ১ম ফিল্মফেয়ার পুরস্কারের জন্য মনোনীত হন।

যশ একটি মধ্যবর্তী  ফেমেলি থেকে সিনেমায় আসেন । খ্যাতি খুবই বিনয়ী ব্যাকগ্রাউন্ড হতে এসেছেন। তিনি তার সাক্ষাত্কারে পাবলিশ করেছেন যে তিনি ১টি নিম্ন মধ্যবিত্ত ফেমেলিতে বেড়ে উঠেছেন। 

তার বাবা কর্ণাটকে একজন বাস চালক ছিলেন এবং চলচ্চিত্র শিল্পে তার কোন গডফাদার ছিল না।  তার বাবা-মায়ের পরামর্শের বিরুদ্ধে অভিনয় করার জন্য তার পড়াশোনা ছেড়ে দেন, যারা তাকে ১টি ডিগ্রি পেতে চেয়েছিলেন ভারতীয় সিনেমার জন্য একটি ফ্লপ-ভরা বছরে, যখন বলিউডের খান, কাপুর ও কুমাররা সকলেই প্রদান করতে ব্যর্থ হয়েছেন, তখন দক্ষিণ ভারতের কর্ণাটক রাজ্যের সুনাম নামে একজন অভিনেতা অকল্পনীয় কাজটি করেছেন।

অভিনেতার পিতা অরুণ কুমার ( কে,এস ,আর ,টি ,সি ) পরিবহন পরিষেবায় কাজ করতেন, যখন তাঁর মাতা ছিলেন একজন গৃহিনী। প্রকৃতপক্ষে,

যশের   পিতা  আজও একজন পাবলিক বাস ড্রাইভার হিসাবে কাজ করেন, তার ছেলের পথে আসা সমস্ত সাফল্য সত্ত্বেও ।       সম্প্রতি মুক্তি পাওয়া ( কে, জি , আফ ) : চ্যাপ্টার ২  ইন্ডিয়ার সর্বোচ্চ আয় করা সিনেমা হয়ে উঠেছে।  নিউজ ওয়েবসাইট ইন্ডিয়া টুডে অনুসারে,  চলচ্চিত্রটিতে সোনার খনির অপরাধী রকি চরিত্রে অভিনয় করেছেন,  যেটি মুক্তির কয়েক সপ্তাহের মধ্যে বিশ্বব্যাপী প্রায় 1,250 কোটি (US$157 মিলিয়ন) আয় করেছে ।

মূল নাম                                   :  নবীন কুমার গৌড়া

ডাকনাম                                  :   যশ

জন্ম                                         :  ৮ই জানুয়ারি, ১৯৮৬ ভারতের কর্ণাটকে

উচ্চতা                                     :  5' 11" (1.8 মিটার)

স্ত্রী                                           : রাধিকা পণ্ডিত (ম. 2016-বর্তমান)

সন্তান পুত্র                               : আয়ুষ (জন্ম- অক্টোবর 2019),

কন্যা                                       : আয়রা (জন্ম- ডিসেম্বর 2018)

বিয়ের তারিখ                           : 9 ডিসেম্বর 2016

ইনস্টাগ্রামে ফ্যান ফলোয়িং      : 6.3 মিলিয়ন

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow