শাহরুখের বাড়ির ফটকে হীরের নামফলক কেন? জানালেন গৌরী

Nov 24, 2022 - 13:59
 0
শাহরুখের বাড়ির ফটকে হীরের নামফলক কেন? জানালেন গৌরী
গত রোববার বদলে ফেলা হয় মুম্বাইয়ে শাহরুখের বাড়ি ‘মান্নাত’ এর নামফলক।

মুম্বাই, ২৩ নভেম্বর – বলিউডের অন্যতম সুখী দম্পতি শাহরুখ খান ও গৌরী খান। এ দম্পতিকে নিয়ে ভক্ত-অনুরাগীদের বিশেষ প্রবৃত্তি এবং কৌতূহলের অন্ত নেই। তাদের লাইফস্টাইল থেকে শুরু করে ব্যক্তিগত জীবনের টুকিটাকিও জানতে চান অনেকে। তাদের ছোটখাটো কোনো খবরও ফলাও করে সম্মুখে চলে আসে। এই সময়ে যেভাবে আলোচনায় এসেছে শাহরুখ-গোরীর বাড়ির সামনের নামফলকটি।

মুম্বাইয়ে নিজেদের আলয় ‘মান্নাত’র সামনে হীরক খচিত নামফলক লাগিয়েছেন শাহরুখ খান। অল্প কিছু দিন প্রথমে এইরকম খবর প্রকাশের পর এই নিয়ে সোরগোল পড়ে যায়। কিন্তু বহু মূল্যবান এ রত্ন কিসের জন্য নেমপ্লেটে ইউজ করা হলো, সেটিরই রিজন ফাঁস করেছেন খোদ শাহরুখপত্নী গৌরী।

গত রোববার বদলে ফেলা হয় মুম্বাইয়ে শাহরুখের বাসা ‘মান্নাত’ এর নামফলক। পুরনো নামফলক খুলে সেখানে স্থাপন করা হয় হীরে বসানো নামফলক। যেখানে ঝলমলে হয়ে উঠল মান্নাতের নাম। শোনা গিয়েছিল, মান্নাতের এই নেমপ্লেটের প্রাইস ৫৫ লাখ টাকা।

নামফলকে হীরের কারুকাজের ভিডিও সোশাল যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই এই নিয়ে শাহরুখভক্তদের মধ্যে গোলযোগ পড়ে যায়।

মান্নাতের নেমপ্লেটের সম্মুখে নিজের ১টি পিকচার পোস্ট করেছেন গৌরী খান। ছবির ক্যাপশনে উনি লিখেছেন, বাড়ির সামনের এই দরজাটি আপনার কামরায় আপনার বন্ধু ও ফেমেলির সদস্যদের প্রবেশ করার পথ। এইজন্য নেমপ্লেটে পজেটিভ এনার্জি থাকা প্রয়োজন। এজন্য আমরা কাঁচের মতো স্বচ্ছ সামগ্রী ব্যবহার করেছি যেন ইতিবাচক, উন্নয়নশীল এবং শান্ত পরিবেশ বজায় থাকে।

পুত্র আরিয়ান খানের মাদককাণ্ডে বিগত বছরের সমাপ্ত দিকে মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়েছিলেন শাহরুখ খান। আরিয়ান তখন মাসখানেক জেলেও ছিলেন। যদিও আরিয়ানের বিরুদ্ধে জেগে ওঠা সেসব নালিশ খারিজ হয়ে গেছে। তাদের পরিবারের ফিরেছে আনন্দের জোয়ার। নেটিজেনরা মনে করছেন, বাড়ির ফটকে হীরের নামফলক বসানে হয়তো-বা সে কারণেই।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow