গাড়ি-বাড়ির বদলে প্রেমিকা হওয়ার প্রস্তাব নোরাকে

প্রেমিকা হলেই পেতেন বাড়ি-গাড়ি, বিলাসবহুল জীবনযাপন! এমন প্রস্তাবই পেয়েছিলেন বলিউডের অন্যতম গ্ল্যামার গার্ল নোরা ফাতেহি। সম্প্রতি এইরকম কথাই জানালেন অভিনেত্রী।

Jan 19, 2023 - 20:19
 0
গাড়ি-বাড়ির বদলে প্রেমিকা হওয়ার প্রস্তাব নোরাকে
নোরা ফাতেহি প্রকাশ করেছেন, ২১৫ কোটির অর্থ আত্মসাৎ মামলায় অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর তাকে ১টি বড় গৃহ ও বিলাসবহুল জীবনযাপনের প্রতিশ্রুতি দিয়েছিলেনঃ সংগ্রহীত ছবি

প্রেমিকা হলেই পেতেন বাড়ি-গাড়ি, বিলাসবহুল জীবনযাপন! এমন প্রস্তাবই পেয়েছিলেন বলিউডের অন্যতম গ্ল্যামার গার্ল নোরা ফাতেহি। সম্প্রতি এইরকম কথাই জানালেন অভিনেত্রী।

নোরা ফাতেহি প্রকাশ করেছেন, ২১৫ কোটির অর্থ আত্মসাৎ মামলায় অভিযুক্ত কনম্যান সুকেশ চন্দ্রশেখর তাকে ১টি বড় গৃহ ও বিলাসবহুল জীবনযাপনের প্রতিশ্রুতি দিয়েছিলেন, যদি তিনি তার প্রেমিকা থেকে রাজি হন! মিডিয়া রিপোর্ট অনুসারে, দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে অভিনেত্রী এই বিবৃতি দিয়েছেন বলে জানা গেছে।

আরও পড়ুনঃ শুক্রবার থেকে যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে সিয়াম-পরীকে

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের ২১৫ কোটি টাকার অর্থ আত্মসাৎ মামলায় জড়িত থাকার অভিযোগে দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে একটি নতুন বিবৃতি রেকর্ড করেছেন নোরা ফাতেহি। নোরা বলেন, তার নিকট সুকেশের পক্ষ থেকে প্রস্তাব আসে। তাকে বলা হয়, অনেক অভিনেত্রী সুকেশের সঙ্গ পেতে মরিয়া। তবে সুকেশ তাকে চেয়েছেন। উনি রাজি হলে সুকেশ তাকে বড় গৃহ এবং অনেক দামী জীবনযাপন দেওয়ার পণ দিয়েছেন। নোরা ছাড়াও অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ, নিকি তাম্বোলি, চাহাত খান্নাসহ অন্যরাও সুকেশের সঙ্গে তার কথিত মানি লন্ডারিং মামলার ভিতরে যুক্ত হয়েছেন।
নোরা ফাতেহি
নোরা তার ভাষণে আরো জানান, উনি সুকেশকে চিনতেন না। এমনকি সুকেশের সঙ্গে তার  লক্ষ্য হয়নি। সুকেশের মামলায় অভিনেত্রীকে ডাকার পর তিনি সুকেশ সম্পর্কে বিস্তারিত জানতে পারেন। কর্মী পিঙ্কি ইরানির দ্বারা সুকেশ নানারকম অভিনেত্রী এবং নকশার কাছে প্রস্তাব পাঠান বলেও কমপ্লেইন করেন নোরা।

আরও পড়ুনঃ  আদালতে হাজির হতে তারেক-জোবায়দার বিরুদ্ধে গেজেট প্রকাশের নির্দেশ

নোরা ফাতেহির সাম্প্রতিক বিবৃতিটি দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে হাজির হওয়ার কয়েক দিন পরে প্রকাশ্যে আসে। চাঁদাবাজির মামলার বিষয়ে তার কথ্য রেকর্ড করা হয়েছে। তার কথ্য সাক্ষ্য অধুনা মামলার দ্রষ্টা হিসেবে মীমাংসা করা হলো বলে জানা গেছে। ২১৫ কোটি অর্থের অর্থ আত্মসাৎ মামলায় আজকাল কারাগারে রয়েছেন অভিযুক্ত আসামি কনম্যান সুকেশ চন্দ্রশেখর।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow