কারাবন্দি দলের নেতাকর্মীদের পরিবারের পাশে আশ্বাস দেন: বিএনপি

কারাবন্দি দলের নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়িয়েছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি

Dec 11, 2022 - 20:24
 0
কারাবন্দি দলের নেতাকর্মীদের পরিবারের পাশে আশ্বাস দেন: বিএনপি
ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি

কারাবন্দি দলের নেতাকর্মীদের পরিবারের পাশে দাঁড়িয়েছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের নেতৃত্বে মহানগর নেতারা শনিবার তাদের বাসায় যান। এ সময় পরিবারের খোঁজখবর নেন এবং যেকোনো প্রয়োজনে পাশে থাকার আশ্বাস দেন।  

গত ৬ ফেব্রুয়ারি রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশ এবং ছাত্রদলের সংঘর্ষের পর  হতে মহানগর দক্ষিণ বিএনপির মেম্বার সচিব রফিকুল আলম মজনুসহ অনেককে গ্রেফতার করা হয়। ওইদিন গ্রেফতার হওয়া ইমতিয়াজ আহমেদ টিপু, মো. আলী মান্নান, মো. তাছলিম কামাল, মফিকুল ইসলাম বাবু, সোহেল সিকদার, সুনীয় রবি দাস, শফিকুল ইসলাম রনি ও মো. মিন্টুর বাসায় যান মহানগর নেতারা। 

মহানগর নেতাদের পাশে পেয়ে গ্রেফতার হওয়া নেতাকর্মীদের পরিবারের মেম্বাররা আবেগাপ্লুত হয়ে পড়েন। শ্যামপুর থানা বিএনপি নেতা টিপুর বাসায় যাওয়ার পর তার বৃদ্ধ বাবা-মা কান্নায় ভেঙে পড়েন। এ সময় বৃদ্ধ জন্মদাতা বলেন, ছেলে রাজনীতি করে তার মাশুল দিতে হচ্ছে। এই সময় আবদুস সালাম টিপুর ফেমেলির মেম্বারদের সান্তনা দেন এবং ফেমেলির পাশে থাকার প্রতিশ্রুতি করেন নেতারা। এরপর মহানগর নেতারা কারাগারে আটক  নেতাকর্মীর বাসায় যান।

 

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়কের সাথে ছিলেন- যুগ্ম আহ্বায়ক আ ন ম সাইফুল ইসলাম, তানভীর আহমেদ রবিন, লিটন মাহমুদ, কদমতলী থানা বিএনপির সভাপতি মীর হোসেন মীরু, শ্যামপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক আলীম আল বারী জুয়েল, বিএনপি নেতা জাকির হোসেন প্রমুখ। 

এ সময় আবদুস সালাম বলেন, এভাবে বেশি দিন আর চলবে না। খুব অচিরেই এ অন্ধকার-কালো-বর্বর শাসনের সমাপ্তি হবে। দেশে গণতন্ত্র ও ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠিত হবে। মানুষ আবার স্বাধীন এবং মুক্তভাবে তাদের মতপ্রকাশের সুযোগ পাবে। অবিলম্বে খালেদা জিয়া ও কারাগারে আটক নেতাকর্মীদের নিঃশর্ত খালাস দাবি করেন তিনি। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow