বিএনপির সংসদ থেকে পদত্যাগ সিন্ধুর মাঝে বিন্দু: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সংসদ থেকে পদত্যাগ সিন্ধুর মাঝে বিন্দু

Dec 11, 2022 - 20:40
Dec 11, 2022 - 20:45
 0
বিএনপির সংসদ থেকে পদত্যাগ সিন্ধুর মাঝে বিন্দু:  কাদের
রোববার বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় উনি এ কথা বলেন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সংসদ থেকে পদত্যাগ সিন্ধুর মাঝে বিন্দু। এতে সংসদ অচল হবে না। এই প্ল্যান যারা দিয়েছেন তারা অচিরেই পস্তাবেন। পতন যখন আরম্ভ হয় সেই সময় মানুষ ইচ্ছার বাইরেও ত্রুটি করে। বিএনপির সংসদ হতে পদত্যাগের সিদ্ধান্তও ভুল।

রোববার বিকেলে মানিকগঞ্জ সরকারি উচ্চ স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় উনি এ কথা বলেন।

বিএনপির সংসদ থেকে পদত্যাগ সিন্ধুর মাঝে বিন্দু, বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ এডিটর ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এতে সংসদ নিষ্ফল হবে না। এ প্ল্যান যারা দিয়েছেন তারা অচিরেই পস্তাবেন। তিনি আরও বলেন, পতন যখন শুরু হয়ে যায় সেই সময় ব্যক্তি ইচ্ছার বাইরেও ভুল করে। বিএনপির সংসদ থেকে পদত্যাগের সিদ্ধান্তও ভুল। রোববার (১১ ডিসেম্বর) বিকেলে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সর্বশ্রেষ্ঠ অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী।  

ওবায়দুল কাদের বলেন, খেলা হবে, এ লড়াই বিশাল শক্ত লড়াই, এ যুদ্ধে জিততে হবে, ইনশাআল্লাহ আমরা জিতবো। শনিবার আকাশে মেঘ ছিল,  মেঘ কেটে গেছে, আতঙ্ক দূর হয়েছে, স্বস্তি ফিরে এসেছে কমন মানুষের ভেতর। এখনও পাঁচ মাসের রিজার্ভ আমাদের রয়েছে আমদানি করা জন্য, যেখানে তিন মাসের রিজার্ভ থাকলেই হয়। আগে আমাদের দেশের মানুষ বাঁচাতে হবে, তার পর বড় বড় মেগা প্রকল্প পুনরায় আমরা হাতে নেব।

সম্মেলনে আগামী তিন সালের জন্য জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ক্রীতদাস মহীউদ্দীন ও কমন এডিটর অ্যাডভোকেট আব্দুল সালামকে পুনরায় সিলেক্টেড করা হয়। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow