শান্তিপূর্ণ সমাবেশ শেষে নিজ নিজ বাড়ির পথে বিএনপি নেতাকর্মীরা

দেশের বিভিন্ন স্থানের নেতাকর্মীদের নিয়ে শান্তিপূর্ণভাবে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ শেষ হয়েছে। এবার নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় ফেরার পালা।

Dec 10, 2022 - 20:58
 0
শান্তিপূর্ণ সমাবেশ শেষে নিজ নিজ বাড়ির পথে বিএনপি নেতাকর্মীরা
ছবি: সংগৃহীত

দেশের বিভিন্ন স্থানের নেতাকর্মীদের নিয়ে শান্তিপূর্ণভাবে বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ শেষ হয়েছে। এবার নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় ফেরার পালা। সমাবেশ সম্পন্ন করে ইতোমধ্যে বাড়ির পথে রওনা গেছে তারা। 

শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর সদরঘাটে ভিড় জমিয়েছেন বিএনপির দক্ষিণাঞ্চলের তৃণমূল নেতাকর্মীরা। সরেজমিনে গিয়ে দেখা যায়, অন্যান্য দিনের তুলনায় এদিন লঞ্চঘাটে যাত্রীসংখ্যা কিছুটা বেশি। 

পটুয়াখালীর বাউফলগামী মোহাম্মদ সবুজ হোসেন ঢাকা পোস্টকে জানান, দেশের আদার্স বিভাগীয় সমাবেশের সময়কার মতো লঞ্চ ও গাড়ি বন্ধ হওয়ার আশঙ্কায় পাঁচদিন আগেই ঢাকায় এসেছিলেন। তারা একসঙ্গে ১১ জন গ্রাম হতে সমাবেশের উদ্দেশে ঢাকায় আসেন। ডেমরার ১টি পরিচিত হোটেলে তারা এ কয়েকদিন অবস্থান করেছেন। 

বরিশালের বানারীপাড়া উপজেলাগামী আরিফুল ইসলাম বলেন, আমাদের উপজেলা হতে ৫৩ লোক ঢাকার সভায় যোগ দিয়েছি। আমরা আসার সময় ৫-১০ করে আলাদা আলাদা এসেছি। আবার রওনাও দিয়েছি একইভাবে। এই সরকার আমাদের সমাবেশ সফল করতে না দেওয়ার জন্য নানা ফন্দি করেছে। কিন্তু সবকিছু ব্যর্থ করে আমাদের নেতারা সমাবেশকে সফল করেছেন। 

তিনি বলেন, এ  দেশ পরিচালনা করতে ব্যর্থ। যেকোন মূল্যে এ সরকারকে ক্ষমতাচ্যুত করে জনগণের  প্রতিষ্ঠা করতে হবে। আর বিএনপির  নেতাকর্মীদের অবিলম্বে অব্যাহতি দিতে হবে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow