দিনাজপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন।

Dec 11, 2022 - 11:30
 0
দিনাজপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩
ছবি: সংগৃহীত

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন। রবিবার ভোর ৫টায় উপজেলার ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ভিমলপুর মির্জা অটো রাইস মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকআপচালক ওলিউল্লাহ (২২), একই উপজেলার মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে হেলপার আজিজুর রহমান নিশান (২৪) ও অপর নিহত ব্যক্তি পিকআপের যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা বলছে, ভোরে একটি ছোট পিকআপ টমেটো নিয়ে দিনাজপুর হতে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। রাস্তায় ঢাকা থেকে ত্যাগ আসা শ্যামলী পরিবহন নামে ১টি যাত্রীবাহী বাস ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের থানার ভিমলপুর মির্জা অটো মিলের সামনে মুখোমুখি  ঘটে। কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলেই পিকআপের চালক তার সহকারী ও একজন যাত্রী নিহত হয়। পিকআপটি দুমড়ে মুচড়ে যায় এবং যাত্রীবাহী বাসটি পালিয়ে যায়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার কাজ চালিয়ে তিনজনের মরদেহ উদ্ধার করে। পরে থানা পুলিশ দুর্ঘটনাস্থল হতে মরদেহ থানায় নিয়ে যায়।

নিহত পিকআপ চালকের চাচাতো ভাই আব্দুল বাসিত জানান, তিনিসহ তাঁর চাচাতো ভাই ওলিউল্লাহ শনিবার সন্ধ্যায় দুইটি পিকআপে করে চাঁপাইনবাবগঞ্জ থেকে টমেটো আনেন। ওলিউল্লাহ পিকআপ নিয়ে দিনাজপুর এবং উনি সৈয়দপুরে যাচ্ছিলেন। এরই মাঝে রবিবার সকালে মোবাইল ফোনে এই দুর্ঘটনার বার্তা জানতে পেরে ফুলবাড়ীতে আসেন।

নিহত মোত্তাসিম বিল্লাহর বাবা নুরুল ইসলাম বলেন, ‘আমার ছেলে বিদেশ যাওয়ার কথা ছিল, একারণে ঢাকায় প্রয়োজনীয় কাজ শেষে বাড়িতে আসছিল। ঘুমের মধ্যেই ভুলে ফুলবাড়ী পার করে দিনাজপুর চলে যায়। পরে ওই পিকআপে করে ফুলবাড়ী ফেরার পথেই এ দুর্ঘটনা ঘটে।’

এ বিষয়ে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, বার্তা পেয়ে দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে উপজেলায় আনা হয়েছে। এই বিষয়ে একটি অস্বাভাবিক মরণ মামলা হবে। নিহতের ফেমেলির লোকজনের সাথে কথা বলা হয় পরের সিদ্ধান্ত নেওয়া হবে।  

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow