গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে সমাবেশে ইশরাক

বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ অনানুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। সমাবেশের মঞ্চে একে একে কেন্দ্রীয় নেতারা আসা শুরু করেছেন। এর মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবেদীন ফারুক, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিবুন নবী খান সোহেল, মোয়াজ্জেম হোসেন আলাল, রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, ছাত্রদলের সভাপতি কাজী রওনুকুল হাসান শ্রাবণসহ আরও অনেকে মঞ্চে অবস্থান করছেন। ছাত্রদলের সাবেক সভাপতি আজিজুল বারী হেলাল অনুষ্ঠান পরিচালনা করছেন।

Dec 10, 2022 - 13:03
 0
গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে সমাবেশে ইশরাক
সমাবেশে ইশরাক

শনিবার (১০ডিসেম্বর) রাজধানী গোলাপবাগের ঢাকা বিভাগীয় গণসমাবেশ সকাল ১০টায় প্রকাশ্যে উপস্থিত হন তিনি। এই সময় এসময় মঞ্চে ও মাঠের বিএনপি নেতাকর্মীরা তাকে স্লোগানে স্লোগানে স্বাগত জানায়। মঞ্চের আশপাশের নেতাকর্মীরা ইশরাককে লক্ষ্য করে স্লোগান দেন, ‘ইশরাক ভাই, ডর নাই, রাজপথ ছাড়ি নাই’।

নির্ধারিত সময়ের ৪৫ মিনিট আগেই আনুষ্ঠানিকভাবে গোলাপবাগ মাঠে ১০টা ১৫ মিনিটে পবিত্র  কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে আনুষ্ঠানিকভাবে সমাবেশ শুরু করেছে। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন জাতীয়তাবাদী ওলামা দলের আহ্বায়ক মাওলানা নেছারুল হক।

ঢাকা মহানগর উত্তর বিএনপি আহ্বায়ক আমানউল্লাহ আমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর এবং দক্ষিণ বিএনপি মেম্বার সচিব আমিনুল হক এবং রফিকুল আলম মজনু।

উল্লেখ্য,  এতদিন বিএনপির অধিবেশন সমাবেশগুলোতে দলটির মাঠের নেতা মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতেন। কিন্তু গেল বুধবারের বিএনপি-পুলিশ সংঘর্ষের ঘটনায় বৃহস্পতিবার অতল রাতেরবেলা মির্জা ফখরুল এবং মির্জা আব্বাসকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার আদালতের দ্বারা তাদের কারাগারে পাঠানো হয়

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow