মাগুরায় সড়ক দুর্ঘটনায় র‍্যাবের দুই সদস্যসহ নিহত : ৩

মাগুরায় পিকআপভ্যানের ধাক্কায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) দুই সদস্যসহ ৩ জন নিহত হয়েছেন। এতে র‍্যাবের আরও ১ সদস্য মারাত্মক আহত হয়েছেন।

Dec 9, 2022 - 14:17
 0
মাগুরায় সড়ক দুর্ঘটনায় র‍্যাবের   দুই সদস্যসহ  নিহত : ৩
ছবি: সংগৃহীত

মাগুরায় পিকআপভ্যানের ধাক্কায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) দুই সদস্যসহ ৩ জন নিহত হয়েছেন। এতে র‌্যাবের আরও ১ সদস্য মারাত্মক আহত হয়েছেন।

শুক্রবার (৯ ডিসেম্বর)  ৪টার দিকে মাইক্রোবাস নিয়ে মাদক চোরাকারবারিকে ধাওয়া করতে গিয়ে মাগুরার লাউতড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হল, র‌্যাব সদস্য আনিসুর রহমান ও মহিদুল ও পিকআপভ্যানের চালক। তবে চালকের নাম জানা যায়নি।

মাগুরার আমনগর হাইওয়ে থানার এসআই লিয়াকত আলী জানান, ঝিনাইদহ র‌্যাব-৬-এর টহল টিম একটি পিকআপ ভ্যানকে চেকপোস্টে সিগন্যাল দেয়। কিন্তু ফেনসিডিলের চালান নিয়ে আসা ওই পিকআপভ্যানের চালক সিগন্যাল অমান্য করে মাগুরার দিকে ছুটতে থাকে। এই সময় র‌্যাবের মাইক্রোবাস নিয়ে পিকআপভ্যানের পিছু নিয়ে সম্মুখে চলে আসে।

তিনি বলেন, মাগুরার লাউতড়ায় পৌঁছলে পিকআপভ্যানটি র‌্যাবের মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ১ জন র‌্যাব সদস্য এবং পিকআপভ্যানের চালক নিহত হন। আহতাবস্থায় হাসপাতালে নেয়ার পর র‌্যাবের আরেক সদস্যের মৃত্যু হয়। র‌্যাবের অপর সদস্যকে মারাত্মক আহতাবস্থায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেয়া হয়েছে। 

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow