কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারি আটক : ডিভি

সাভারে রাজমিস্ত্রীর সহযোগীর আড়ালে হেরোইন চোরাচালানের সময় প্রায় দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ এক মাদক কারবারিকে আটক

Dec 8, 2022 - 16:18
 0
কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারি আটক : ডিভি

সাভারে রাজমিস্ত্রীর সহযোগীর আড়ালে হেরোইন চোরাচালানের সময় প্রায় দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৪০০ গ্রাম হেরোইনসহ এক মাদক কারবারিকে আটক করেছে আবরণ জেলা উত্তর  পুলিশ (ডিবি)। আটক ব্যক্তির নাম মো. আশরাম ইমাম (৪০) তার গ্রামের বাড়ি চাপাইনবয়াবগঞ্জ জেলার সদর থানার চাকপাড়া বটতলা এলাকায়।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) ঢাকা জেলা উত্তর ডিবি কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা ডিবির অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব)। এর আগে বুধবার দিবাগত রাতেরবেলা সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের জয়নাবাড়ি পশ্চিম পাড়া অঞ্চল হতে তাকে আটক করে ডিবি।

(ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ (বিপ্লব) বলেন, গুপ্ত সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি সাভারের জয়নাবাড়ি এলাকায় হেরোইনের একটি বড় চালান এসেছে, এর পরিপ্রেক্ষিতে বুধবার রাত্রিতে অভিযান পরিচালনা করে আশরাফ ইমাম নামের ওই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এই সময় তার বিছানার তোশকের তল থেকে প্রায় দেড় কোটি টাকা মূল্যের ১ কেজি ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করে ঢাকা জেলা উত্তর ডিবি। 

আটক আশরাফের বিপক্ষে সাভার টাইপ উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ডিবির এই অফিসার |

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আশরাফ ইমাম জানিয়েছেন দীর্ঘদিন যাবৎ চাপাইনবাবগঞ্জের বর্ডার থেকে তোফাজ্জল নামক ব্যক্তির কাছ হতে হেরোইনের চালান আসতো তার কাছে ও ১টি ইন্ডিয়ান সিমের নম্বরে উন্মুক্ত করা হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের দ্বারা তাদের মধ্যে যোগাযোগ হতো।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow