১৪ বাড়ির মধ্যে শুধু একটি আমার স্ত্রীর কেনা : ওয়াসার এমডি

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খান বলেছেন, যুক্তরাষ্ট্রে ১৪টি বাড়ি কেনার বিষয়ে যে প্রতিবেদন এসেছে তা ডাহা মিথ্যা। এর কোনো সত্যতা নেই

Jan 10, 2023 - 12:13
 0
১৪ বাড়ির মধ্যে শুধু একটি আমার স্ত্রীর কেনা :  ওয়াসার এমডি
আমার স্ত্রী-সন্তান সেখানে ওয়েল স্টাবলিস্ট, তাই সেখানে একটি বাড়ি কেনা খুব অসুবিধার কিছু নেই। আমার স্ত্রীর নামেই ওই একটা বাড়ি আছে। সেটাকেও বাড়ি বলা যাবে না, এটা একটা অ্যাপার্টমেন্ট : সংগ্রহীত ছবি

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রকৌশলী তাকসিম এ খান বলেছেন, যুক্তরাষ্ট্রে ১৪টি বাড়ি কেনার বিষয়ে যে প্রতিবেদন এসেছে তা ডাহা মিথ্যা। এর কোনো সত্যতা নেই। এ ১৪ বাড়ির মধ্যে শুধু একটি আমার স্ত্রীর কেনা। বাকি কোনোটিই আমাদের নয়।
মঙ্গলবার (১০ জানুয়ারি) কারওয়ান বাজার ওয়াসা ভবনের নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন। তাকসিম এই খান বলেন, যে ১৪টি বাড়ির কথা  হয়েছে তার মধ্যে ৫টি বাড়িতে আমার পরিবার সেখানে বিভিন্ন সময় ভাড়া থেকেছেন। আর ১টি বাড়ি আমার স্ত্রীর নামে। আমি, আমার স্ত্রী, সন্তান সকলেই যুক্তরাষ্ট্রের নাগরিক।

আরও পরুনঃ খেলনা পিস্তল ঠেকিয়ে চিকিৎসকের টাকা-মোবাইল ছিনতাই, গ্রেফতার ৩


তিনি বলেন, আমার স্ত্রী-সন্তান সেখানে ওয়েল স্টাবলিস্ট, তাই সেখানে একটি বাড়ি কেনা খুব অসুবিধার কিছু নেই। আমার স্ত্রীর নামেই ওই একটা বাড়ি আছে। সেটাকেও বাড়ি বলা যাবে না, এটা একটা অ্যাপার্টমেন্ট।
ওয়াসার এমডি প্রকৌশলী তাকসিম এই খানের যুক্তরাষ্ট্রে ১৪টি বাসা কেনার বিষয়ে দুর্নীতি দমন কমিশনে (দুদক) পেশ করা দুইটা অভিযোগের অনুসন্ধানের অগ্রগতি জানতে চেয়েছেন হাইকোর্ট। দুর্নীতি দমন কমিশনকে ১৫ দিনের ভিতরে এ ব্যাপারে জানাতে বলেছেন আদালত। সোমবার (৯ জানুয়ারি) এই বিষয়ে প্রকাশিত প্রতিবেদন নজরে নিয়ে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি খিজির হায়াতের হাইকোর্ট বেঞ্চ মৌখিকভাবে এই নির্দেশ দেন।

আরও পড়ুনঃ আজ থেকে শুরু হচ্ছে টিসিবি’র পণ্য বিক্রি


প্রতিবেদনের বিষয়ে ওয়াসা এমডি বলেন, ওই প্রতিবেদনে সবচেয়ে হাস্যকর হচ্ছে তারা যেগুলো দিয়েছে, আপনি ইন্টারনেটে আমাদের নাম অনুসন্ধান করলে দেখতে পারবেন যে আমি কোথায় ছিলাম ও কি করেছি। এটি কোথায় পেলেন! অনলাইনে সব পাওয়া যায়।  কোন বাড়িতে কারা ভাড়া থাকত সব তথ্যই আছে। আমার পরিবার ওখানে ভাড়া থাকার সুবাদে সেখানকার ৫ বাড়ির ভাড়াটিয়ার লিস্টে আমাদের নাম আছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow