খেলনা পিস্তল ঠেকিয়ে চিকিৎসকের টাকা-মোবাইল ছিনতাই, গ্রেফতার ৩

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. আবুল কালাম আজাদকে (৪০) খেলনা পিস্তলের ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনতাই করা হয়েছে।

Jan 10, 2023 - 11:56
 0
খেলনা পিস্তল ঠেকিয়ে চিকিৎসকের টাকা-মোবাইল ছিনতাই, গ্রেফতার ৩

সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় এই ঘটনায় গোয়ালন্দঘাট থানায় ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী ওই চিকিৎসক।

পরে তিন আসামিকে ছিনতাইয়ে ব্যবহৃত খেলনা পিস্তল, নগদ দুই হাজার টাকা ও ছিনতাই করা মোবাইলসহ গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, উপজেলার হাউলিকেউটিল এলাকার মো. গনির পোলা মো. রনি (২৩), কুমড়াকান্দি এলাকার মো. সালামের ছেলে মো. ইমরান (২৭) এবং নছর উদ্দিন সরদার পাড়া এলাকার চেনারুদ্দিন ফকিরের ছেলে রুবেল ফকির সোনা (২৮)।

আরও পড়ুনঃ  যুক্তরাষ্ট্রের কাছ থেকে ৮৮টি এফ-৩৫ যুদ্ধবিমান কিনছে কানাডা

জানা গেছে, রোববার (৮ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে গোয়ালন্দ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত থাকাকালীন সময়ে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. আবুল কালাম আজাদ ইম্পোর্টেন্ট বিভাগের পাশের একটি কক্ষে বসে ছিলেন। এই সময় দুজন ওই কক্ষে প্রবেশ করে পিস্তল ও চোখা ছুড়ি ঠেকিয়ে তার কাছে থাকা নগদ অর্থ ও মোবাইল ফোন নিয়ে যায়। তারা বাইরে থেকে রুমটি আটকে চলে যায়। পরে চিৎকার করলে হাসপাতালের অন্যান্যরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

আবুল কালাম আজাদ বলেন, ‘আমি রোববার দুপুর ২টা থেকে গুরুত্বপূর্ণ বিভাগে দায়িত্ব পালন করছিলাম। রাত সাড়ে ১১টার পর দুজন অজানা  এসে হঠাৎ করে আমার মাথায় পিস্তল ও পেটে তীক্ষ্ণ অস্ত্র ঠেকিয়ে হাতে এবং মাথায় প্রহার করে। তারা আমার মানিব্যাগে থাকা নগদ ৬ হাজার টাকা এবং মোবাইল মোবাইলটি ছিনিয়ে নেয়। এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট উপজেলায় মামলা করলে পুলিশ ৩ জনকে গ্রেপ্তার করেছে।

আরও পড়ুনঃ  ৩ মোবাইল কোম্পানিকে দিতে হচ্ছে ২৫০০ কোটি টাকা

এ ব্যাপারে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, এই ঘটনায় মামলা হলে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে সম্পৃক্ত সন্দেহে ৩ জনকে গ্রেপ্তার করেছি। তাদের কাছ থেকে মুঠো ফোন ফোন, নগদ দুই হাজার টাকা ও ছিনতাইয়ের কাজে ব্যবহৃত খেলনা পিস্তল উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow