সারোগেসি নিয়ে প্রথম বার মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

গত বছর জানুয়ারিতে মা হন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপ স্টার নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের উদ্ভব হয় সারোগেসির মাধ্যমে

Jan 20, 2023 - 21:19
 0
সারোগেসি নিয়ে প্রথম বার মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া
প্রসঙ্গত, ২০২২ বর্ষের জানুয়ারি মাসে ইনস্টাগ্রামে ১টি ছবি দিয়ে এই সুখবর সকলকে দেন প্রিয়াঙ্কা : সংগ্রহীত ছবি

গত বছর জানুয়ারিতে মা হন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন পপ স্টার নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের উদ্ভব হয় সারোগেসির মাধ্যমে।

তারপর কম বিতর্ক হয়নি। কেউ কেউ মন্তব্য করেন, সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার হতে মা না হওয়া অনেক ভালো। কিন্তু এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন প্রিয়াঙ্কা। মেয়ের জন্মের এক বছর পর ভাঙলেন নীরবতা।

আরও পড়ুনঃ খাবার নেই, স্কুলে যাচ্ছে না শ্রীলঙ্কার শিশুরা

কিন্তু কেন সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন প্রিয়াঙ্কা—এ ব্যাপারে প্রথমবার মুখ খুললেন তিনি। প্রিয়াঙ্কা বলেন, ‘আমার প্রচুর রকমের শারীরিক সমস্যা ছিল। মা হওয়ার জন্য সারোগেসি আবশ্যক হয়ে দাঁড়িয়েছিল। আমি ভাগ্যবতী যে আমার সেই ক্ষমতা রয়েছে এইরকম ডিসিশন নেওয়ার জন্য। যিনি এ নিয়মে হেল্প করেছেন, তার কাছে আমি কৃতজ্ঞ। আমাদের জীবনের সর্বাপেক্ষা অমূল্য ধনকে সযত্নে রাখার জন্য।’

আরও পড়ুনঃ কেন্দ্র সচিবের ভুলে 'বি' গ্রেড পেয়ে বিপাকে ৭৫০ শিক্ষার্থী

প্রসঙ্গত, ২০২২ বর্ষের জানুয়ারি মাসে ইনস্টাগ্রামে ১টি ছবি দিয়ে এই সুখবর সকলকে দেন প্রিয়াঙ্কা। উনি লিখেছিলেন, ‘আমরা আনন্দসহকারে সবাইকে জানাতে চাই, আমাদের মহিলা হয়ে গিয়েছে সারোগেসির মাধ্যমে। এ মুহূর্তে নিজের পরিবারকে নিয়ে পরম টাইম কাটাতে চাই।” সূত্র : হিন্দুস্তান টাইমস।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow