মেসি-রোনালদোর দ্বৈরথ যেভাবে দেখবেন

দুই মহাতারকার বিশ্বকাপ শেষ হয়েছে দুই মেরুতে। ক্রিশ্চিয়ানো রোনালদো অশ্রুসিক্ত হয়ে কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল হতে বিদায় নিয়েছিলেন

Jan 19, 2023 - 20:46
 0
মেসি-রোনালদোর দ্বৈরথ যেভাবে দেখবেন
রিয়াদ ১১শ এবং পিএসজির মধ্যকার এ কদর ম্যাচটি ঘিরে উন্মাদনার শেষ নে ঃ সংগ্রহীত ছবি

দুই মহাতারকার বিশ্বকাপ শেষ হয়েছে দুই মেরুতে। ক্রিশ্চিয়ানো রোনালদো অশ্রুসিক্ত হয়ে কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল হতে বিদায় নিয়েছিলেন। অপরদিকে লিওনেল মেসি বিশ্বকাপ জয় করেছেন, সেই সাথে বনে গেছেন সর্বকালের সেরা ফুটবলার। কিন্তু সব কিছুকে ছাপিয়ে মেসি-রোনালদো দ্বৈরথ আলোচনার কেন্দ্রবিন্দু। 

আরও পড়ুনঃ খুশদিল শাহের ঝড়ে কুমিল্লার সংগ্রহ : ১৮৪ রান

অনেকেই ভেবে নিয়েছিল, সিআর সেভেনের এশিয়ার ক্লাব ফুটবলে চলে যাওয়াতে আর দেখা যাবে না মেসি ও রোনালদো লড়াই। তবে সেই ভাবনাকে গুড়িয়ে আবারও মুখোমুখি হতে যাচ্ছেন তারা। রিয়াদ ১১শ এবং পিএসজির মধ্যকার এ কদর ম্যাচটি ঘিরে উন্মাদনার শেষ নেই। 
দুই বছরেরও অধিক সময় পর ফুটবল পৃথিবী আবারো মেসি-রোনালদোর দ্বৈরথ দেখতে যাচ্ছে। এবারের যুদ্ধ হবে মরুর দেশ সৌদি আরবে। এই ম্যাচের টিকিট দর রীতিমত আকাশচুম্বী। তারপরও দর্শকদের আগ্রহের কেন্দ্রে থাকা ম্যাচটির সকল টিকিট সমাপ্ত হয়ে গিয়েছে। এই ম্যাচে মেসি-রোনালদোর সঙ্গে ব্রাজিলের নেইমার জুনিয়র, ফ্রান্সের কিলিয়ান এমবাপের নোটিশ মিলবে একই মাঠে। একাধিক তারকার অংশগ্রহণের ম্যাচের টিকিট দর আকাশছোঁয়া। ৭.৫ লাখ ইউরোতেও পাওয়া যাচ্ছে না সেই ম্যাচের একটি টিকিট।

আরও পড়ুনঃ  সরকারি বিশ্ববিদ্যালয়ে নিজস্ব তহবিল গঠনের তাগিদ প্রধানমন্ত্রীর

আজ বাংলাদেশ সময় বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত ১১টায় সৌদি আরবের কিং ফাহাদ স্টেডিয়ামে সংঘটিত হবে। ম্যাচটি সরাসরি লক্ষ্য যাবে বেইন স্পোর্টস এবং ইয়াসিন টিভিতে। সেই পিএসজির সোশ্যাল মিডিয়া আইডি (যেমন- ফেসবুক, ইউটিউব) এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। আমেরিকার ফুবো টিভিও সরাসরি দেখা এই হাইভোল্টেজ লড়াই।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow