বিমানবন্দর সড়কে যানবাহনের দীর্ঘ যানজট, যাত্রীদের দুর্ভোগ

দেশে মুসলমান ধর্মাবলম্বীদের সর্ব বৃহৎ আয়োজন বিশ্ব ইজতেমায়কে কেন্দ্র করে নির্ধারিত সময়ের আগেই টঙ্গীর তুরাগ তীরে লাখ লাখ মানুষ জড়ো হয়েছেন।

Jan 12, 2023 - 12:01
 0
বিমানবন্দর সড়কে যানবাহনের দীর্ঘ যানজট, যাত্রীদের দুর্ভোগ

ট্রাফিক পুলিশ জানিয়েছে, ইজতেমার কারণে উত্তরায় যানজট দেখা দিয়েছে। ফলে ওই এলাকায় যান চলাচল বিঘ্ন ঘটেছে। যার বেশি প্রভাব পড়েছে ঢাকার উত্তরের দিকের সড়কে। তবে এর রেশ দেখা গেছে ঢাকার ভেতরেও।

এর প্রভাবে গুলশান, বারিধারা ও আশপাশের প্রধান সড়কে অন্যান্য দিনের চেয়ে যানজট বেশি। ভোরে কিছু কিছু সড়কে যানজট না থাকলেও অফিস সময়ের আগে বিভিন্ন সড়কে যানজট বেড়ে যায়।

আরও পড়ুনঃ ১৬ জানুয়ারি সারাদেশে বিএনপির বিক্ষোভ-সমাবেশের ঘোষণা

এদিকে মালিবাগ আবুল হোটেল থেকে শুরু করে রামপুরা, বাড্ডা সড়কে যানবাহনের বেশ চাপ লক্ষ্য করা গেছে। এই এলাকায় সড়কের দুই পাশেই যানবাহনের চাপ দেখা গেছে।

রাজধানীর মহাখালী থেকে উত্তরা পর্যন্ত সড়কে কোনো গাড়ি সরছেই না। যানজটের কারণে অনেককে ফ্লাইট ধরার জন্য মহাখালী থেকে বিমানবন্দর পর্যন্ত হেটে যেতে দেখা গেছে। মূলত ভোররাত ২টা থেকে এই যানজট শুরু হয়েছে। তবে সকালে তা তীব্র আকার ধারণ করে।

আরও পড়ুনঃ ইরানে সাবেক উপ-প্রতিরক্ষা মন্ত্রীর মৃত্যুদণ্ড

টঙ্গীর তুরাগ তীরে আগামীকাল শুক্রবার (১৩ জানুয়ারি) ফজরের নামাজের পর আমবয়ানের মাধ্যমে শুরু হচ্ছে ইজতেমা। কিন্তু তার একদিন আগে আজ বৃহস্পতিবারেই (১২ জানুয়ারি) মুসল্লিতে কানায় কানায় পূর্ণ হয়ে গেছে ইজতেমা মাঠ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow