ফের বন্ধ‌ নাইটিঙ্গেল-ফকিরাপুল সড়ক

ঢাকা: বিএনপির গণ অবস্থানের কারণে রাজধানীর ব্যাস্ততম ভিআইপি সড়কের ফকিরাপুল মোড় থেকে কাকরাইল নাইটিংগেল মোড় পর্যন্ত যানচলাচল অফ রয়েছে

Jan 11, 2023 - 12:41
 0
ফের বন্ধ‌ নাইটিঙ্গেল-ফকিরাপুল সড়ক
ঃ বুধবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা হতে দুপুর ১২টা পর্যন্ত সরেজমিন এলাকা ঘুরে দেখা যায়- দৈনিক বাংলা থেকে ফকিরাপুল, আরামবাগ হতে ফকিরাপুল, জিরোপয়েন্ট হতে বিজয়নগর সড়কে  যানজট :সংগ্রহীত ছবি

ঢাকা: বিএনপির গণ অবস্থানের কারণে রাজধানীর ব্যাস্ততম ভিআইপি সড়কের ফকিরাপুল মোড় থেকে কাকরাইল নাইটিংগেল মোড় পর্যন্ত যানচলাচল অফ রয়েছে। ফলে এ এরিয়ায় সব সড়ক ও অলি গলিতে প্রবল যানজটের তৈরি হয়েছে।

আরও পড়ুনঃ বাড়তে পারে তাপমাত্রা, সঙ্গে বৃষ্টির আভাস


বুধবার (১১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টা হতে দুপুর ১২টা পর্যন্ত সরেজমিন এলাকা ঘুরে দেখা যায়- দৈনিক বাংলা থেকে ফকিরাপুল, আরামবাগ হতে ফকিরাপুল, জিরোপয়েন্ট হতে বিজয়নগর সড়কে  যানজট।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সম্মুখে সকাল ৯টা থেকেই নেতাকর্মীরা জড়ো হন। বেলা বাড়ার সঙ্গে সাথে প্রথমে সড়কের একপাশে যানচলাচল অফ হয়ে যায়। তারপর ১২টার দিকে সড়কের দুই পাশ অফ করে অবস্থান গ্রহণ করে বিএনপি নেতাকর্মীরা। তারপরও সড়কের উত্তর পাশ দিয়ে দু-একটি গাড়ি আসলেও পার হতে অনেক সময় লাগছে।

আরও পড়ুনঃ শক্তিশালী পাসপোর্ট সূচকে বাংলাদেশের তিন ধাপ উন্নতি

গতকাল সন্ধ্যায় বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে বৈঠক করেন। এই বৈঠকের পরে ডিএমপি কমিশনার সাংবাদিকদের জানান- বিএনপি নেতারা গণ অবস্থান করার জন্য অনুমতি চেয়ে আবেদন করেছেন। আমি তাদের বলেছি বুধবার অফিস ডে, হাজার হাজার মানুষ অফিসে যাতায়াত করবে, তাদের চলাচলে যাতে কোনো সমস্যা না হয়, গাড়ি চলাচল স্বাভাবিক রেখে আপনারা ফুটপাতে অবস্থান কর্মসূচি পালন করবেন। তবুও সরেজমিনে নোটিশ যায় পুলিশ কমিশনারের সেই অনুরোধ অমান্য করে পুরো সড়ক দখলে নিয়েছে বিএনপি নেতাকর্মীরা।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow