বিএনপি নেতারা কর্মীদের বারবার বিভ্রান্ত করছে

Jan 11, 2023 - 18:19
 0
বিএনপি নেতারা কর্মীদের বারবার বিভ্রান্ত করছে

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সরকার পতনের ডাক দিয়ে বিএনপি নেতারা তাদের কর্মীদের বারবার বিভ্রান্ত করছেন।

বুধবার (১১ জানুয়ারি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর ফার্মগেটে ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আরও পড়ুনঃ  ১৬ জানুয়ারি সারাদেশে বিএনপির বিক্ষোভ-সমাবেশের ঘোষণা

তিনি বলেন, সরকার পতন এত সহজ না। কারণ এই সরকার জনগণের সরকার। মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা যদি সরকার পতন করতে না পারে, তাহলে পল্টন কার্যালয়ের সম্মুখে বিএনপির নেতাদের কান ধরে উঠবস করে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

জাহাঙ্গীর কবির নানক বলেন, মির্জা ফখরুল সাহেব কারাগার হতে বের হয়েছেন। তিনি কারাগার হতে বের হয়ে বলেছেন, সরকারকে পতন না করে ঘরে ফিরবেন না। সরকারের পতন হবে না। কারণ এ সরকার জনগণের সরকার। এ সরকার শান্তির স্বপক্ষের সরকার, এ  উন্নয়নের সরকার। এ সরকারকে পতন ঘটনো যাবে না।

আরও পড়ুনঃ শেখ হাসিনার বিরুদ্ধে ৫৪ দল: ওবায়দুল কাদের

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্য করে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আপনি বলুন যদি এই সরকারকে পতন না ঘটনাতে পারেন, তাহলে ওই নয়া পল্টনে কান ধরে উঠবস করে রাজনীতি হতে বিদায়নেবেন। সেই ওয়াদা বাংলার জনগনের কাছে করতে হবে।’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেন, যারা জাতির পিতাকে হত্যা করতে পারে, যারা জাতির পিতার পরিবারের ১৮ জন সদস্যকে হত্যা করতে পারে। যারা জেলখানায় জাতীয় চার নেতাকে হত্যা করতে পারে। তারা আর যাই হোক এ দেশের হিতকর কামনা করতে পারে না। ওরা খুনি।

আরও পড়ুনঃ  পুলিশ-আমলার ওপর নির্ভর করে ক্ষমতায় টিকে আছে আ.লীগ : ফখরুল

সমাবেশের নেতাকর্মীর উদ্দেশ্যে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, অপরাধের দায়ে বিএনপি-জামায়াতকে মানুষের কাছে ক্ষমা চাইতে হবে। যুবলীগ তাদেরকে অনেক ছাড় দিয়েছে, আর ছাড় দেওয়া হবে না। আরেকবার মানুষের গায়ে হাত দিলে যুবলীগ সমুচিত উত্তর দেবে।

ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ নাঈম, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, মহানগর জবাব যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন সেলিম প্রমুখ বক্তব্য রাখেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow