চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রে ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টা থেকে। তবে ভোটগ্রহণের শুরুর কিছু সময় পরেই জেলা শহরের ২৭ নম্বর কেন্দ্রে আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন

Feb 1, 2023 - 11:43
Feb 1, 2023 - 12:40
 0
চাঁপাইনবাবগঞ্জে ভোটকেন্দ্রে ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল উদ্ধার
নৌকার প্রার্থীর আব্দুল ওদুদের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে ; সংগ্রহীত ছবি

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের উপনির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টা থেকে। তবে ভোটগ্রহণের শুরুর কিছু সময় পরেই জেলা শহরের ২৭ নম্বর কেন্দ্রে আপেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সামিউল হক লিটন ও নৌকার প্রার্থীর আব্দুল ওদুদের কর্মী-সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

বুধবার সকালে নবাবগঞ্জ আদর্শ উচ্চ বিদ্যালয়ে দুই প্রার্থীর কর্মী সমর্থকরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

_____________________________________________________________

আরও পড়ুনঃ অমর একুশে বইমেলা শুরু হচ্ছে আজ
_____________________________________________________________

প্রিজাইডিং অফিসার

  • ইমিএমে ত্রুটি থাকায় সে সময় কেন্দ্রটিতে ভোটগ্রহণ শুরু হয়নি। এর কিছুক্ষণ পরই ভোট গ্রহণ শুরু হয় বলে জানান প্রিজাইডিং অফিসার।
    এই কেন্দ্রেই নিজের ভোট দিয়েছেন আপেল প্রতীকের প্রার্থী সামিউল হক লিটন। ভোট দেওয়ার পর তিনি এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নে তিনি  অভিযোগ করে বলেন, ভোটগ্রহণের সময় তার কর্মী-সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে।  তবে এই বিষয়ে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।
  • প্রিজাইডিং অফিসার শহিদুজ্জামান জানান, সকালে ভোট গ্রহণ শুরুর আগে আপেল প্রতীকের প্রার্থী সামিউল হল লিটন ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল ওদুদের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

________________________________________________________

আরও পড়ুনঃ ৩ দিনব্যাপী বাজুস মেলা শুরু ৯ ফেব্রুয়ারি থেকে
________________________________________________________

তবে এই ঘটনায় কেউ আহত হয়েছে এমন খবর পাওয়া যায়নি। ইভিএমে ত্রুটি থাকায় সে সময় কেন্দ্রটিতে ভোটগ্রহণ শুরু হয়নি। এর কিছুক্ষণ পরই ভোট গ্রহণ শুরু হয় বলে জানান প্রিজাইডিং অফিসার।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow