কেমন চলছে অর্জুন মালাইকার সঙ্গে সম্পর্ক ?

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের মধ্যে সম্পর্কের সমীকরণ প্রথম থেকেই বেশ গভীর। টানা দুবছর ধরে তারা একে অন্যের সাথে দিব্যি লিভইনের সম্মন্ধে রয়েছেন

Jan 18, 2023 - 19:05
Jan 18, 2023 - 19:10
 0
কেমন চলছে  অর্জুন  মালাইকার সঙ্গে সম্পর্ক ?
১ম থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতেই বেশি পছন্দ করেন। বয়সের ফারাক আছে বিস্তর। তবে খুব একটা তা নিয়ে চিন্তিত নন জুটি : সংগ্রহীত ছবি

অনেকেই বলেন একটি ছেলের জীবন নষ্ট করছেন মালাইকা আরোরা। তবে তা যে ভ্রান্তি পদে পদে প্রমাণ করে চলেছেন অর্জুন কাপুর।


মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের মধ্যে সম্পর্কের সমীকরণ প্রথম থেকেই বেশ গভীর। টানা দুবছর ধরে তারা একে অন্যের সাথে দিব্যি লিভইনের সম্মন্ধে রয়েছেন। তা নিয়ে গুঞ্জনেরও অভাব নেই। তবে হাজারও জল্পনা বিতর্কের সত্ত্বেও সম্পর্ক নিয়ে কোনো রাখঢাক রাখেননি তারা। ১ম থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতেই বেশি পছন্দ করেন। বয়সের ফারাক আছে বিস্তর। তবে খুব একটা তা নিয়ে চিন্তিত নন জুটি।

আরও পড়ুনঃ কৃমিনাশক ওষুধ কার্যক্রম শুরু ২২ জানুয়ারি


মালাইকা আরোরা যেমন নিজের ব্যক্তিজীবন নিয়ে একাধিক কথা বলেছেন, ঠিক তেমনই আবার উল্টো ছবিটাও বর্তমান। তার দিকেও আঙুল তুলেছেন অনেকেই। লিস্ট থেকে বাদ পড়েনি তার বোনও।তিনি নিজেই জানিয়েছিলেন, তিনি নিজের ইচ্ছেতে এ সম্মন্ধে রয়েছেন। ফলে জীবন নষ্ট হওয়ার প্রসঙ্গে তিনি বিন্দুমাত্রই সহমত নন। অন্যদিকে মালাইকাও স্পষ্ট বুঝিয়ে দিয়েছিলেন, অর্জুন বিদ্যালয়ের বাচ্ছা নন, যে তার জীবন নষ্ট হবে।

আর পড়ুনঃ যে ভুলে বনির ওপর ক্ষুব্ধ প্রসেনজিৎ


এবার এইরকম একবার অর্জুন কাপুর প্রমাণ করলেন, মালাইকা আরোরা ঠিক কতটা পারফেক্ট তার জন্য। অর্জুনের কথায়, তিনি নিজের মতো করে মালাইকার সাথে থাকতে পারেন। মালাইকা কোনো বিষয় নিজের ইচ্ছা অনিচ্ছা চাপিয়ে দেন না।
যার ফলে প্রচুর আরমে ঘুমতে পারেন অর্জুন কাপুর। যেমন ইচ্ছে তেমনভাবে। তাই প্রতিটা সকালেই খুব শান্তিতে ঘুম ভাঙে অর্জুনের।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow