আসুন আগামী নির্বাচনে একসঙ্গে লড়াই করি: কাদের

Jan 7, 2023 - 17:54
 0
আসুন আগামী নির্বাচনে একসঙ্গে লড়াই করি: কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

আগামী নির্বাচনে বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আসুন আমরা আগামী জাতীয় নির্বাচনে  লড়াই করি। শনিবার (৭ জানুয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে অনেক চ্যালেঞ্জ আসতে পারে। এসব চ্যালেঞ্জ মোকাবিলায় আওয়ামী লীগ সম্পূর্ণ প্রস্তুত রয়েছে। এ সময় বর্তমানে চলমান সংকটের মধ্যে নতুন করে প্যাঁচ তৈরি না করতে বিএনপির প্রতি নিমন্ত্রণ জানিয়ে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

আরও পড়ুনঃ বাংলাদেশে তুরস্কের বৃহত্তর বিনিয়োগ চান প্রধানমন্ত্রী

তিনি বলেন, প্রার্থনা করছি বিএনপি নতুন করে কোনো সংকট তৈরি করবে না। আাগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নিন। আসুন আমরা একত্রে নির্বাচন করি। ১২শ সংসদ নির্বাচন অবাধ, নিঃসম্পর্ক ও গ্রহণযোগ্য হবে বলেও জানান ওবায়দুল কাদের।

আরও পড়ুনঃ আ.লীগের নতুন কমিটি নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

এর আগে, আওয়ামী লীগের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় কমিটির সদস্যদের নিয়ে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন প্রধানমন্ত্রী। পরে বঙ্গবন্ধু এবং তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow