পাকিস্তান ছাড়া পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পাকিস্তান ছাড়া পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক  নেই। অসাংবিধানিক, অস্বাভাবিক সরকার আমরা চাই না।

Jan 7, 2023 - 17:47
Jan 8, 2023 - 12:00
 0
পাকিস্তান ছাড়া পৃথিবীর কোথাও তত্ত্বাবধায়ক সরকার নেই : কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

শনিবার (৭ জানুয়ারি) দুপুরবেলা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

বাংলাদেশের জনগণ এ অস্বাভাবিক  চায় না। যেরকম ভাবে পৃথিবীর অন্যান্য গণতান্ত্রিক দেশে নির্বাচন হয়, বাংলাদেশেও ঠিক একইভাবেই নির্বাচন হবে। সরকার নির্বাচনে কোনো হস্তক্ষেপ করবে না। সরকার শুধুমাত্র তার রুটিন দায়িত্ব পালন করবে।  এর প্রথমে দুপুর ১টা ১০ মিনিটে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর কবরে পুষ্পমাল্য অর্পণ করেন।

আরও পড়ুনঃ আ.লীগের নেতাকর্মীরা সব সময় মানুষের পাশে আছে : প্রধানমন্ত্রী

ওবায়দুল কাদের বলেন, আমি বিরোধীদলকে আহ্বান জানাবো আপনারা নির্বাচনে আসবেন। অস্তিত্বের জন্য আসতেই হবে। কেবল শুধুমাত্র দেশের মানুষকে কষ্ট দিচ্ছেন কেন, ভোটারদেরকে শাস্তি দিচ্ছেন কি জন্য আন্দোলনের নামে। সম্মুখে আপনাদের আরও ভয়ংকর প্রোগ্রাম রয়েছে বলা হয়ে থাকে আমরা শুনি। এসব থেকে বিরত থাকার আহ্বান জানাচ্ছি আপনাদের। আগামী ইলেকশনে আসার জন্য প্রস্তুতি নিন। আসুন আমরা একত্রে নির্বাচন করি। ইলেকশন সুষ্ঠুভাবে হবে, অবাধ হবে। এই দুইদিন প্রথমে যে ইলেকশন হয়েছে সেই রকম নির্বাচন হবে।

আরও পড়ুনঃ আ.লীগের নতুন কমিটি নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

তিনি এইরকম বলেন, আমাদের চ্যালেঞ্জিং বছর চলছে। সামনে আরও চ্যালেঞ্জিং বছর আসতে পারে আমাদের। আমরা চ্যালেঞ্জ মোকাবিলায় ২২তম সম্মেলন করেছি,  জেলা-উপজেলা পর্যায়ে  দিয়েছি। যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় ইনশাআল্লাহ আওয়ামী লীগ এখন প্রস্তুত।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow