১০ জানুয়ারি ৬০ টাকায় চি‌নি ও ১১০ টাকায় সয়াবিন তেল দেবে টিসিবি

সরকারী সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) বোতলজাত সয়াবিন তেল প্রতি লিটার ১১০ টাকায় ও চিনি প্রতি কেজি ৫৫ টাকায় বিক্রি করবে

Jan 9, 2023 - 20:24
 0
১০ জানুয়ারি ৬০ টাকায় চি‌নি ও ১১০ টাকায় সয়াবিন তেল দেবে টিসিবি
সরকারী সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)  বোতলজাত সয়াবিন তেল প্রতি লিটার ১১০ টাকায় ও চিনি প্রতি কেজি ৫৫ টাকায় বিক্রি করবে : সংগ্রহীত ছবি

সরকারী সংস্থা ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)  বোতলজাত সয়াবিন তেল প্রতি লিটার ১১০ টাকায় ও চিনি প্রতি কেজি ৫৫ টাকায় বিক্রি করবে। পাশাপাশি ৬৫ টাকা কেজি দরে ভর্তুকি মূল্যে মসুর ডালও বিক্রি করবে সরকারি সংস্থাটি।

আরও পড়ুনঃ মাসে ৭০ হাজার টাকা অবসরোত্তর বিশেষ ভাতা পাবেন প্রধান বিচারপতি


দায়িত্বপ্রাপ্ত তথ্য কর্মকর্তা হুমায়ুন কবির স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে টিসিবি। এতে  হয়েছে, দেশব্যাপী এক কোটি ফ্যামেলি কার্ডধারী নিম্ন আয়ের পরিবারের নিকট ভর্তূকি মূল্যের এসব পণ্য বিক্রি করা হবে।

আরও পড়ুনঃ কঠোর কর্মসূচি চান জোট নেতারা


ভর্তূকি মূল্যে তেল, চিনি ও ডাল দিতে টিসিবির মাধ্যমে আচ্ছাদন মহানগরসহ সারা কান্ট্রিতে চলমান মাসের বিক্রয় কার্যক্রম ১০ জানুয়ারি  আরম্ভ হবে। এদিন সকাল ১০টায় রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজসংলগ্ন এজিবি কলোনির কাঁচাবাজারে সামনে টিসিবির এ কার্যক্রমের উদ্বোধন করবেন বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ।
পরিবার কার্ডধারীরা ৫৫ টাকায় ১ কেজি চিনি, ৬৫ টাকা দরে ২ কেজি মশুর ডাল ও প্রতি লিটার ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল কিনতে পারবেন। টিসিবি এসব পণ্যের সঙ্গে পেঁয়াজও বিক্রি করে থাকে। তবে এ মাসে পেঁয়াজ বিক্রি করবে না সংস্থাটি।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow