সড়ক দুর্ঘটনা-আগুনে পুড়ে প্রাণ গেলো ৯ জনের

গাজীপুর, ময়মনসিংহ ও ধামরাইয়ে পৃথক চারটি সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে ৭ জনের। অন্যদিকে গাজীপুরে আগুনে পুড়ে মৃত্যু হয়েছে স্বামী-স্ত্রীর। শুক্রবার রাত ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ঘটেছে এসব দুর্ঘটনা।

Dec 17, 2022 - 11:37
 0
সড়ক দুর্ঘটনা-আগুনে পুড়ে প্রাণ গেলো ৯ জনের
আগুনে মৃত্যুর খবরে ভিড় করেন এলাকাবাসী
ধামরাইয়ে বাস খাদে পড়ে নিহত ২
 
ঢাকার ধামরাইয়ে শ্রমিকবাহী ১টি বাস খাদে পড়ে দুজন নিহত ও ২৫ মনুষ্য আহত হয়েছেন। আহতরা চিকিৎসাধীন আছেন স্থানীয় কিছু হাসপাতালে। শনিবার (১৭ ডিসেম্বর) সকালে সাটুরিয়া-বালিয়া আঞ্চলিক সড়কের খাগুরতা এরিয়ায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, প্রতীক সিরামিকের একটি বাস সকালে শ্রমিকদের নিয়ে কারখানায় যাচ্ছিল। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের সাইডের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত হন অন্তত ২৫ জন। পরে পুলিশ গিয়ে স্থানীয়দের সাহায্যে তাদের উদ্ধার করে।
 
আগুনে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু
 
গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে অগ্নিতে পুড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ৬টার দিকে কোনাবাড়ী থানার সিকদার পাড়া এলাকার শুকুর শিকদারের বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে। তাৎক্ষণিক ভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।
 
 
 
৪ যুবকের মৃত্যু
 
এদিকে গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর এবং টেকনগপাড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় চার যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ১১টার মধ্যে পৃথক দুইটা দুর্ঘটনায় তাদের মরণ হয়েছে। টেকনগপাড়া এলাকায় নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার নান্দাইল থানার পাকুরিয়া এলাকার আদাব মিয়ার ছেলে জাকির হোসেন (২৪) ও একই জেলার গৌরীপুর উপজেলার অচিন্তপুর এলাকার অধিবাসী আবু তায়েব মুন (২৩)। নাওজোর এলাকায় নিহত দুজনের পরিচয় জানা যায়নি। তবে তাদের একজনের বয়স আনুমানিক ২৫ বছর অন্যজনের ৩০ বছর।
 
গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফারুক হোসেন জাগো নিউজকে বলেন, গাজীপুর সিটি করপোরেশনের নাওজোর এরিয়ায় ফ্লাইওভারের তলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় দুই যুবক ঘটনাস্থলে মারা যান। মরদেহ উদ্ধার করে করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
 
একই থানার এসআই মো. রোকন মিয়া জাগো নিউজকে বলেন, গাজীপুর চৌরাস্তা হতে মোটরসাইকেলযোগে জাকির হোসেন এবং আবু তায়েব মুন ময়মনসিংহে গ্রামের বাড়ি যাচ্ছিলেন। এক পর্যায়ে তাদের মোটরসাইকেলটি টেকনগপাড়া এলাকায় পৌঁছালে দ্রুতগতির ১টি বাসের সঙ্গে ঘর্ষণ হয়। এতে জাকির হোসেন ও আবু তায়েব ঘটনাস্থলেই মারা যান।
 
গফরগাঁওয়ে গাড়িচাপায় প্রাণ গেলো পাগলের
 
ময়মনসিংহের গফরগাঁওয়ে গাড়িচাপায় অপরিচিত (৫০) এক পাগলের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) রাত ৮দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের পড়শীপাড়া অঞ্চলে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ এবং স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় এশিয়ান হাইওয়ে সড়কের পড়শীপাড়া এলাকায় অজ্ঞাত এক পাগল চিপস খেতে খেতে রাস্তার পাশ দিয়ে হাঁটছিল। এসময় অজ্ঞাত একটি গাড়ি তাকে চাপা দিলে ঘটনাস্থলেই ওই পাগল মারা যায়।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow