শরীয়তপুরে ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কায় রোগীসহ নিহত ৬

শরীয়তপুরে পদ্মা সেতুর জাজিরা প্রান্তে টোল প্লাজার সম্মুখে একটি ট্রাকের ধাক্কায় নারীসহ ৬ অ্যাম্বুলেন্স আরোহী নিহত হয়েছেন বলে জানা গেছে। দুর্ঘটনায় নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি

Jan 17, 2023 - 11:26
 0
শরীয়তপুরে  ট্রাকের সঙ্গে অ্যাম্বুলেন্সের ধাক্কায় রোগীসহ নিহত ৬
মঙ্গলবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার রিজন সম্পর্কে এখনও বিস্তারিত কয়েকটি জানা যায়নি : সংগ্রহীত ছবি

শরীয়তপুরে পদ্মা সেতুর জাজিরা প্রান্তে টোল প্লাজার সম্মুখে একটি ট্রাকের ধাক্কায় নারীসহ ৬ অ্যাম্বুলেন্স আরোহী নিহত হয়েছেন বলে জানা গেছে। দুর্ঘটনায় নিহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার রিজন সম্পর্কে এখনও বিস্তারিত কয়েকটি জানা যায়নি। নিহতদের মরদেহ জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলো বলা হয় জানা গেছে।

আরও পড়ুনঃ সরকারি স্কুলের ভর্তি নীতিমালায় সংশোধন

জানা গেছে, গ্যাসের সিলিন্ডার ভর্তি একটি  পথের পাশে পার্কিং করা ছিল। ভোরের দিকে দ্রুতগামী ওই অ্যাম্বুলেন্সটি ট্রাকটিকে পেছন হতে ধাক্কা দেয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, অ্যাম্বুলেন্সটি দুর্ঘটনার প্রথমে উচ্চগতিতে ছিল। অ্যাম্বুলেন্সের চালক চলন্ত অবস্থায় ঘুমিয়ে পড়েছিলেন-বলে আন্দাজ তাদের।

পদ্মা সেতু (দক্ষিণ) উপজেলার উপপরিদর্শক সুরজ মিয়া গণমাধ্যমকে জানিয়েছেন, বরিশাল হতে রোগী এবং তার স্বজনদের নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলো অ্যাম্বুলেন্সটি। রাস্তায় জাজিরায় পদ্মা সেতুর টোল প্লাজার কাছে গতিরোধক পার হতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে ধাক্কা দেয় অ্যাম্বুলেন্সটি। এতে অ্যাম্বুলেন্সটি ট্রাকের পেছনে ঢুকে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন অ্যাম্বুলেন্সের ছয় যাত্রী।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow