রাষ্ট্রপতি পদে বসার যোগ্যতা আমার নেই: ওবায়দুল কাদের

রাষ্ট্রপতি পদে বসার যোগ্যতা আমার নেই বলা হয় মন্তব্য করেছেন আওয়ামী লীগের কমন সম্পাদক ও সরণি পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

Jan 12, 2023 - 18:51
 0
রাষ্ট্রপতি পদে বসার যোগ্যতা আমার নেই: ওবায়দুল কাদের
বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সচিবালয়ে মন্ত্রণালয় সভাকক্ষে সাংবাদিকদের কাছে তিনি এই মন্তব্য করেন : সংগ্রহীত ছবি

রাষ্ট্রপতি পদে বসার যোগ্যতা আমার নেই বলা হয় মন্তব্য করেছেন আওয়ামী লীগের কমন সম্পাদক ও সরণি পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সচিবালয়ে মন্ত্রণালয় সভাকক্ষে সাংবাদিকদের কাছে তিনি এই মন্তব্য করেন। 

আরও পড়ুনঃ  বার্সেলোনার সঙ্গে নেইমারের চুক্তি ফাঁস হতেই তোলপাড়

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন নিয়ে আমরা সতর্ক থাকব। তারা যাতে সহিংস পরিস্থিতি সৃষ্টি করতে না পারে, সে ব্যাপারে আমরা নিজেদের অবস্থান পরিবর্তন করিনি। আমরা রাজপথে আছি। রাজপথ আমরা ছাড়ব না। জনগণের জান-মাল রক্ষার দায়িত্ব পালন করব। গতকাল বিএনপির বৈঠক পর্যাপ্ত বড় হয়েছে। আমাদের আলোচনাসভাও বড় সমাবেশে রূপ নিয়েছে। 

আরও পড়ুনঃ চলতি মাস থেকে ইউনিট প্রতি বিদ্যুতের দাম বাড়লো ১৯ পয়সা

বিএনপির নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলে উনি বলেন, ‘পরের নির্বাচনে আমাদের নেতৃত্ব দেবেন শেখ হাসিনা। কিন্তু তাদের নেতা কে? গত নির্বাচনে তারা কামাল হোসেনের নেতৃত্বে নির্বাচন করেছে।’ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গতকাল কোনো সহিংস অবস্থা কোথাও হয়নি। ফরিদপুরে তাদের মিটিং হতে পুলিশের ওপর ইটপাটকেল ছুড়েছে। বিষয়টি বেশিদূর গড়ায়নি। তারা শোভাযাত্রা করলে আমরা শান্তি সমাবেশ করব।

আরও পড়ুনঃ  জ্বালানি সঙ্কট মোকাবেলায় গবেষকদের বিকল্প সমাধান বের করতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

জামায়াত নিষিদ্ধ নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, এটা আদালতের বিষয়। এই ব্যাপারে আমরা সক্রিয় হওয়ার সিদ্ধান্ত নিইনি। আদালতের বিষয়ে দলীয় ভূমিকা যুক্তিসঙ্গত হবে না। তবে জামায়াত ছাড়া বিএনপি শক্তিহীন। বিএনপি-জামায়াত সেইম মুদ্রার এপিঠ-ওপিঠ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow