মেসি-রোনাল্ডোর খেলায় এক টিকিটের মূল্য ২২ কোটি!

সৌদি আরবে প্রদর্শনী ম্যাচে কয়েক দিন পরেই মুখোমুখি হবেন লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

Jan 14, 2023 - 11:55
 0
মেসি-রোনাল্ডোর খেলায় এক টিকিটের মূল্য ২২ কোটি!

সেই ম্যাচ ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে দেশটিতে। প্রচুর লোক ইতোমধ্যে টিকিটের জন্য আবেদন করেছেন।

তার মধ্যে প্রকাশ্যে এলো একটি খবর। সৌদি আরবের এক ব্যবসায়ী মেসি-রোনাল্ডোর ম্যাচ দেখার জন্য ২২ কোটি টাকা খরচ করতে রাজি। ওই ব্যবসায়ীর নাম মুশরেফ আল ঘামাদ। তিনি সৌদি আরবের একটি বড় রিয়াল এস্টেট কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা। মেসি-রোনাল্ডোর ম্যাচের একটি টিকিট নিয়ে নিলাম শুরু হয়েছে। সেই নিলাম শেষ হওয়ার কথা আগামী মঙ্গলবার। নিলামের বিজয়ী যে টিকিট জিতবেন, তা কল্পনারও অতীত।

শুধু সবচেয়ে ভালো জায়গায় বসে ম্যাচ দেখার সুযোগই নয়, জয়ী দলের সঙ্গে ছবি তোলার সুযোগও পাবেন তিনি। শুধু তা-ই নয়, সাজঘরে গিয়ে দুদলের ফুটবলারদের সঙ্গে দেখা করতে পারবেন।

আরও পড়ুনঃ বার্সেলোনার সঙ্গে নেইমারের চুক্তি ফাঁস হতেই তোলপাড়

অর্থাৎ মেসি, রোনাল্ডোর সঙ্গে দেখা করার সুযোগও থাকছে। সেই টিকিট পেতেই নিলামে ২২ কোটি টাকার বিড দিয়েছেন ওই ব্যবসায়ী।

১৯ জানুয়ারি প্যারি সাঁ-জেরমাঁ প্রদর্শনী ম্যাচ খেলবে আল হিলাল ও আল নাসরের মিলিত দলের বিরুদ্ধে। সেই ম্যাচ হবে কিং ফাহাদ স্টেডিয়ামে। সেখানে ৬৮ হাজার দর্শক ধারণক্ষমতা। কিন্তু ইতোমধ্যে ২০ লাখ লোক টিকিট চেয়ে আবেদন করেছেন। সৌদির আয়োজকদের নাজেহাল অবস্থা। কারা টিকিট পাবেন, সেটি বাছতেই হিমশিম খেতে হচ্ছে।

শেষবার মেসি-রোনাল্ডো মুখোমুখি হয়েছিলেন ২০২০ সালের ডিসেম্বরে। চ্যাম্পিয়নস লিগের সেই ম্যাচে রোনাল্ডোর জোড়া গোলের সৌজন্যে জুভেন্টাস ৩-০ গোলে হারিয়েছিল মেসির বার্সেলোনাকে।

আরও পড়ুনঃ ২০২৬ বিশ্বকাপেও মেসিকে দেখতে চান স্কালোনি

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow