বোয়েসেলের মাধ্যমে গার্মেন্টস নারী কর্মী নিয়োগ নেবে জর্ডান

Jan 17, 2023 - 19:15
 0
বোয়েসেলের মাধ্যমে গার্মেন্টস নারী কর্মী নিয়োগ নেবে জর্ডান

বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)-এর মাধ্যমে সরকারিভাবে বাংলাদেশ থেকে দক্ষ ৫০ নারী কর্মী নিয়োগ দিবে জর্ডান। দেশটির তাস্কার অ্যাপারেল গার্মেন্টস কোম্পানির মেশিন অপারেটর পদে এই কর্মীদের নিয়োগ দেয়া হবে।

বোয়েসেলের ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, দৈনিক ৮ ঘন্টা ও সপ্তায় ৬ দিন কাজের বিনিময়ে এই কর্মীদের মাসিক বেতন ১২৫ দিনার। যা বাংলাদেশি মুদ্রায় ১৮ হাজার টাকার অধিক। চাকরির মেয়াদ ৩ বছর, যা নবায়ন যোগ্য।

কর্মীদের থাকা-খাওয়া, প্রাথমিক চিকিৎসা ও যাতায়াতে পরিবহন খরচ বহন করবে নিয়োগদাতা কোম্পানি। এছাড়াও চাকরিতে যোগদানের ও তিন বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমান ভাড়াও নিয়োগদাতা বহন করবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

আরও পড়ুনঃ পর্তুগালে বেতন ও সুযোগ-সুবিধা বৃদ্ধির দাবিতে শিক্ষকদের ধর্মঘট

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, প্রথম পর্যায় নির্বাচিত মহিলা মেশিন অপারেটরদের মিডিক্যাল ফি বাবদ ১ হাজার টাকা, ফিঙ্গার প্রিন্টের জন্য ২২০ টাকা এবং বোয়েসেলের সার্ভিস চার্জ বাবদ ১৮ হাজার ৭৫০ টাকা সোনালি ব্যাংক, মগবাজার শাখায় “বোয়েসেল, ঢাকা” নামে পে অর্ডার করে বোয়েসেল অফিসে জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আগ্রহী প্রার্থীদের সাক্ষাৎ এর জন্য ২০ জানুয়ারি ২০২৩, শুকবার সকাল ৮টার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র সহ মিরপুর দারুসসালাম রোডে অবস্থিত শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা টেকনিক্যাল সেন্টারে উপস্থিত থাকতে হবে।

আরও পড়ুনঃ কাতারে সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশি নিহত, আহত ২

সাক্ষাতের সময় যা যা সাথে রাখতে হবেঃ ৪ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, মূল পাসপোর্ট ও মূল পাসপোর্টের ছবিযুক্ত অংশের ১ সেট রঙিন ও ৪ সেট সাদা কালো ফটোকপি, বর্তমান অফিসের পরিচয়পত্র/হাজিরা কার্ড, শিক্ষাগত যোগ্যতা কিংবা অভিজ্ঞতার সার্টিফিকেট থাকলে তা সাক্ষাতের দিন সঙ্গে করে নিয়ে যেতে হবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow