সবুজের মাঝে ভাওয়াল রিসোর্ট

ভাওয়াল রিসোর্ট এবং স্পা-রিসোর্টগুলি এখন প্রতিদিনের ব্যস্ত জীবনের একঘেয়েমি ভাঙার সেরা একটি আশা। এ রিসোর্টগুলিতে নানারকম বিনোদন সুবিধাও প্রচারণা করা হয়েছে

Jan 17, 2023 - 19:24
 0
সবুজের মাঝে ভাওয়াল রিসোর্ট
গাজীপুর রিসোর্টের লিস্টে কয়েকটি রিসোর্ট রয়েছে। এর ভিতরে একটি হচ্ছে ভাওয়াল রিসোর্ট ও স্পা: সংগ্রহীত ছবি

ভাওয়াল রিসোর্ট এবং স্পা-রিসোর্টগুলি এখন প্রতিদিনের ব্যস্ত জীবনের একঘেয়েমি ভাঙার সেরা একটি আশা। এ রিসোর্টগুলিতে নানারকম বিনোদন সুবিধাও প্রচারণা করা হয়েছে। গাজীপুর রিসোর্টের লিস্টে কয়েকটি রিসোর্ট রয়েছে। এর ভিতরে একটি হচ্ছে ভাওয়াল রিসোর্ট ও স্পা।

আরও পড়ুনঃ একা ঘুরতে যাওয়ার সময় মাথায় রাখুন…

গাজীপুরের প্রত্যন্ত গ্রামীণ পরিবেশে সবুজের মাঝে ভাওয়াল রিসোর্টটি অবস্থিত। এটি গাজীপুরের সেরা সেরা রিসোর্ট। গাজীপুর রিসোর্টের লিস্টে রিসোর্টটি গাজীপুর জেলার মির্জাপুর ইউনিয়নের নলজানি গ্রামে অবস্থিত। প্রায় ৬৫ এক রিসোর্টটিতে ৫ টি জোন এবং ৬১ টি কটেজ রয়েছে।

আরও পড়ুনঃ  কম খরচে বিদেশ ভ্রমণ করুন আকর্ষণ জায়গায়

প্রাকৃতিক পরিবেশে নির্মিত নিরব এবং নিরবচ্ছন্ন ছায়াছবি, গাজীপুর রিসোর্টের তালিকা এ রিসোর্টটি মানুষের প্রশান্তি খুঁজে পাবে। এইখানে ১টি বৃহৎ সুইমিং পুল রয়েছে।

সম্প্রতি এইখানে ১টি নতুন স্পা সেন্টার শুরু হয়েছে। হেলিপ্যাডও রয়েছে। এখানে পরিষ্কার এবং পরিচ্ছন্ন পরিবেশে হানিমুন, পারিবারিক ভ্রমণ, বিবাহ, সম্মেলন, সেমিনার করার ব্যবস্থা রয়েছে।

এখানে সম্পূর্ণ সুরক্ষা ব্যবস্থা রয়েছে। সুরক্ষার জন্য ৪৫জন আনসার রয়েছে। এছাড়াও সার্বিক তদারকির দায়িত্বে রয়েছেন দেড় শতাধিক কর্মকর্তা ও কর্মচারী।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow