প্রথম বিবাহবার্ষিকীতে পরীমনি যে উপহার দিলেন রাজকে

রাজ এবং পরীমনির রোববার ছিল প্রথম বিবাহবার্ষিকী। এই বিশেষ দিনে রাজের জন্য পরী কী পুরস্কার রেখেছেন তা সামনে তা জানালেন

Jan 23, 2023 - 17:18
Jan 23, 2023 - 18:27
 0
প্রথম বিবাহবার্ষিকীতে পরীমনি  যে উপহার দিলেন  রাজকে
রাজ এবং পরীমনির রোববার ছিল প্রথম বিবাহবার্ষিকী। এই বিশেষ দিনে রাজের জন্য পরী কী পুরস্কার রেখেছেন তা সামনে তা জানালেন : Collected images

রাজ এবং পরীমনির রোববার ছিল প্রথম বিবাহবার্ষিকী। এই বিশেষ দিনে রাজের জন্য পরী কী পুরস্কার রেখেছেন তা সামনে তা জানালেন। 

পরীমনি বলেন, কীভাবে পরস্পরকে সারপ্রাইজ দেব, তা নিয়ে একটা ভাবনা তো আছেই। এর বেশি আর বলতে চাচ্ছি না।’ তবে বিবাহবার্ষিকীতে পরীর পক্ষ হতে রাজের জন্য বিশেষ একটা উপহার অবশ্য আছে, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ রেহাই পেয়েছে। 

আরও পড়ুনঃ কাশিমপুর কারাগারে আসামি শুক্কুর আলীর ফাঁসি কার্যকর

তিনি বলেন, ‘আমি এখনো দেখিনি। আজ আমার এবং রাজের জন্য বিশেষ দিন। সন্ধ্যায় নিজে টিকিট কেটে রাজকে আমার সিনেমা দেখাব। এটি বিবাহবার্ষিকীতে রাজের জন্য উপহার।’

আরও পড়ুনঃ সংসদকে আ.লীগের একদলীয় ক্লাবে পরিণত করা হয়েছে : ফখরুল

এই তো কয়েকদিন আগেও রাজ পরীর সংসার ভাঙার খবরে পুরো মিডিয়া পাড়া সরগরম হয়ে ওঠে। এই ঘটনার পর একসঙ্গেই তাদের দেখা যায়নি। শেষ পর্যন্ত সংসার ভাঙা থেকে নিজেরা বেরিয়ে এসে আবারও একে অপরের হাত ধরেছেন। দীর্ঘদিন পর শনিবার দুপুরে একসঙ্গে দেখা দিলেন তারা। সন্তান রাজ্যকে সাথে নিয়ে ১টি অনুষ্ঠানে যোগ দিলেন পরীমনি ও শরীফুল রাজ।

‘গুণিন’ সিনেমায় কাজ করতে গিয়েই রাজের সাথে তার ১ম লক্ষ্য হয়। সেই দেখার মাত্র সাত দিনের মাথায় গোপনে বিয়ে করেন তারা। ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। এর পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তারা।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow