পঞ্চগড়ে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ : নিহত ০১

পঞ্চগড়ে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এ সময় ধাওয়া-পাল্টাধাওয়ার ভিতরে পুলিশের গুলিতে দলটির এক নেতা নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে

Dec 24, 2022 - 19:44
 0
পঞ্চগড়ে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ : নিহত ০১
শনিবার (২৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে: সংগ্রহীত ছবি

পঞ্চগড়ে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এ সময় ধাওয়া-পাল্টাধাওয়ার ভিতরে পুলিশের গুলিতে দলটির এক নেতা নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ব্যতীত পুলিশসহ অর্ধশতাধিক আহত হয়েছেন।


শনিবার (২৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অ্যাডভোকেট মির্জা নাজমুল ইসলাম কাজল বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত বিএনপি নেতা আবদুর রশিদ আরেফিন (৫০) জেলার বোদা থানা ময়দানদিঘি ইউনিয়নের হরিপুর এলাকার খোরশেদ মুহুরীর ছেলে। উনি বোদা ইউনিয়ন বিএনপির সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ছিলেন এবং সাম্প্রতিক ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক। তিনি বিকেলে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর প্রথমে আহত হলে, বিএনপি নেতাকর্মীরা তাকে হাসপাতালে ভর্তি করেন।

আরও পড়ুনঃ ভোটকক্ষে ১০ মিনিটের বেশি থাকতে পারবেন না সাংবাদিক

               জীবন থাকতে দেশের এতটুকু গরজ নষ্ট হতে  দিব না : শেখ হাসিনা

জানা গেছে, দুপুরবেলা জেলা বিএনপির কার্যালয় থেকে বেগম খালেদা জিয়াসহ গ্রেপ্তার হওয়া নেতাদের মুক্তিসহ ১০ দফা দাবিতে গণমিছিল ও প্রতিবাদ সমাবেশের ব্যবস্থা করে বিএনপি। এ টাইম পুলিশ বাধা দিলে ধাওয়া-পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটে।


জেলা বিএনপির কার্যলয় থেকে দুপুর সোয়া ২টার দিকে মিছিল বের হলে, পুলিশের বাধায় অফ হয়ে যায়। পরে ধাওয়া-পাল্টাধাওয়া চালু হয়। প্রায় দেড় ঘণ্টা ধরে চলে এই ধাওয়া-পাল্টাধাওয়া।

এদিকে বিকেল ৫টা পর্যন্ত শহরের প্রধান সড়কগুলো অফ থাকে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েনও করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow