দলে দলে জড়ো হচ্ছে নয়াপল্টনে , বিএনপি নেতা কর্মীরা

যুগপৎ আন্দোলনের গণঅবস্থান কর্মসূচির জন্য বিএনপির নেতা-কর্মী এবং সমর্থকেরা রাজধানীর নয়াপল্টনের ভিআইপি সড়কে অবস্থান নিয়েছেন

Jan 11, 2023 - 11:03
 0
দলে দলে  জড়ো হচ্ছে  নয়াপল্টনে , বিএনপি নেতা কর্মীরা
বুধবার (১১ জানুয়ারি) ঢাকার কর্মসূচির নেতৃত্বে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন এবং মির্জা আব্বাস : সংগ্রহীত ছবি

যুগপৎ আন্দোলনের গণঅবস্থান কর্মসূচির জন্য বিএনপির নেতা-কর্মী এবং সমর্থকেরা রাজধানীর নয়াপল্টনের ভিআইপি সড়কে অবস্থান নিয়েছেন। কিছু সময়ের মধ্যেই নয়াপল্টনে গণ–অবস্থান শুরু হবে। বুধবার (১১ জানুয়ারি) ঢাকার কর্মসূচির নেতৃত্বে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন এবং মির্জা আব্বাস।

বিএনপির পূর্ব ঘোষণা অনুযায়ী, আজ বেলা ১১টা হতে বিকেল ৩টা পর্যন্ত এ গণ অবস্থান কর্মসূচি চলবে। বর্তমান সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীন নির্বাচনসহ ১০ দফা দাবি ও রাষ্ট্র মেরামতের ২৭ দফা নিয়ে যুগপৎ আন্দোলন চালু করেছে বিএনপি। গণমিছিলের পর দ্বিতীয় কর্মসূচি হিসেবে বুধবার (১১ জানুয়ারি) ঢাকাসহ ১০টি বিভাগীয় (সাংগঠনিক বিভাগসহ) সদরে এ গণ–অবস্থান কর্মসূচি।

সিলেট বিভাগে স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, রাজশাহীতে স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, ময়মনসিংহে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, চট্টগ্রামে স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, বরিশালে স্থায়ী কমিটির মেম্বার সেলিমা রহমান, রংপুরে স্থায়ী কমিটির মেম্বার ইকবাল হাসান মাহমুদ টুকু, কুমিল্লায় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লা, খুলনায় দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান এবং ফরিদপুরে দলের ভাইস চেয়ারম্যান আহমদ আযম খান গণ অবস্থান কর্মসূচিতে নেতৃত্ব দেবেন।

সাত–দলীয় জোট গণতন্ত্র মঞ্চ, ১২–দলীয় জোট ও জাতীয়তাবাদী সমমনা জোটও আলাদাভাবে এ কর্মসূচি একযোগে পালন করবে বলে জানিয়েছে।গণ–অবস্থান কর্মসূচি থেকে যুগপৎ আন্দোলনের পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow