ট্রাকের -সিএনজি মুখোমুখি সংঘর্ষে নারীসহ পাঁচজন নিহত

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় আলু বোঝাই ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ পাঁচজন নিহত হয়েছেন।

Feb 13, 2023 - 16:36
 0
ট্রাকের -সিএনজি  মুখোমুখি সংঘর্ষে নারীসহ পাঁচজন নিহত
সোমবার বেলা ১১টার দিকে জয়পুরহাট-ক্ষেতলাল সড়কের মাঝিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে ক্ষেতলাল থানার ওসি রাজিবুল ইসলাম জানান। ছবি: সংগৃহীত

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় আলু বোঝাই ট্রাকের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারীসহ পাঁচজন নিহত হয়েছেন।

সোমবার বেলা ১১টার দিকে জয়পুরহাট-ক্ষেতলাল সড়কের মাঝিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে ক্ষেতলাল থানার ওসি রাজিবুল ইসলাম জানান।


নিহতরা হলেন, ক্ষেতলাল পৌর এলাকার ইটাখোলার মৃত রবিয়া মন্ডলের ছেলে সিএনজি ড্রাইভার আমজাদ হোসেন (৫০), রইচ উদ্দীন বুলবুলের স্ত্রী শাহনাজ পারভীন (২৮), জয়পুরহাট বুলুপাড়ার ফেরদৌসের স্ত্রী এবং ক্ষেতলাল বিআরডিবি অফিসের সহকারী মাঠ কর্মকর্তা সাহিনুর বেগম (৩৮), পৌর এলাকার শাখারুঞ্জু চৌধুরীপাড়া মহল্লার রফিকুল ইসলামের ছেলে নাফিস হোসেন (২২), উপজেলার নশিরপুর গ্রামের পূর্বপাড়া জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম (৬০) তার গ্রামের বাড়ি নওগাঁর ধামুরহাট উপজেলায়।

পুলিশ জানায়, সকালে জয়পুরহাট থেকে ছেড়ে আসা ট্রাকটি ক্ষেতলাল এলাকার মালিপাড়ায় পৌঁছালে, বিপরীত দিক থেকে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিতে থাকা পাঁচজনের মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow