জীবন থাকতে দেশের এতটুকু গরজ নষ্ট হতে  দিব না : শেখ হাসিনা

জীবন থাকতে বাংলাদেশের এতটুকু গরজ নষ্ট হতে  দিব না বলে মন্তব্য করেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “স্বাধীনতা যেন ব্যর্থ না হয়, সেটাই আমার একমাত্র লক্ষ্য

Dec 24, 2022 - 13:26
 0
জীবন থাকতে দেশের এতটুকু গরজ নষ্ট হতে  দিব না : শেখ হাসিনা
শেখ হাসিনা বলেন, “’৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ভোট চুরি খালেদা জিয়া নিজেকে প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছিলেন :সংগ্রহীত ছবি

জীবন থাকতে বাংলাদেশের এতটুকু গরজ নষ্ট হতে  দিব না বলে মন্তব্য করেছেন প্রধামন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “স্বাধীনতা যেন ব্যর্থ না হয়, সেটাই আমার একমাত্র লক্ষ্য। ’৭৫- এই আমার পরিবারের সবাইকে হত্যার পরও ছোটবোন রেহানার সাথে গল্প করে দেশে ফিরে এসেছিলাম।” 

আরও পড়ুনঃ আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে মাওয়া রোডে দুর্ঘটনা, আহত ৫ নেতা 

শেখ হাসিনা বলেন, “’৯৬ সালের ১৫ ফেব্রুয়ারি ভোট চুরি খালেদা জিয়া নিজেকে প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছিলেন। তা সত্ত্বেও তা লোক মানেনি। আন্দোলনের কারণে তখন খালেদা জিয়া আয়ত্ত হয়েছিল আবার ভোট দিতে। এরপর আমরা নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসি। এরপর আজকের এই বাংলাদেশকে এগিয়ে নিতে সক্ষম হয়েছি।”

আরও পড়ুনঃ দিনের দ্বিতীয় ওভারে ফিরলেন শান্ত, ব্যর্থ মুমিনুলও

তিনি বলেন, “আওয়ামী লীগ সক্ষমতায় আসার পর খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, স্বাক্ষরতা হার বাড়ানো, রাস্তা-ঘাটের উন্নয়নসহ বিভিন্ন উন্নয়ন করেছি। তবুও ২০০১ সালের নির্বাচনে বিএনপি-জামায়াত আসার পর দেশ আবার পিছিয়ে যায়।” শেখ হাসিনা বলেন, “সে সময় রাষ্ট্রের স্বার্থে আপোস না করার কারণে আওয়ামী লীগ সক্ষমতায় আসতে পারেনি। আমার লক্ষ্যই ছিল জীবন থাকতে বাংলাদেশের এতটুকু স্বার্থ নষ্ট হতে দিব না।”

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow