আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে মাওয়া রোডে দুর্ঘটনা, আহত ৫ নেতা

মাদারীপুরের শিবচর উপজেলা থেকে আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে প্রাইভেটকারে বাসের ধাক্কায় পাঁচ জন আহত হয়েছেন

Dec 24, 2022 - 13:10
 0
আওয়ামী লীগের  সম্মেলনে যাওয়ার পথে মাওয়া রোডে দুর্ঘটনা, আহত ৫ নেতা
দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি রেকার দিয়ে সরিয়ে নেওয়া হয়েছে। অধুনা যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। : সংগ্রহীত ছবি

মাদারীপুরের শিবচর উপজেলা থেকে আওয়ামী লীগের সম্মেলনে যাওয়ার পথে প্রাইভেটকারে বাসের ধাক্কায় পাঁচ জন আহত হয়েছেন। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ৯টায় মুন্সীগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের (ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে) টোলপ্লাজায় এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের ভিতরে রয়েছেন—শিবচর থানার ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান (৪০), ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল হোসেন (৪৫), ইউনিয়ন আওয়ামী লীগের নেতা বিপ্লব (৩৫) এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতা আকাশ মালো (৩৫)। আহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের ভিতরে বজলুর রহমান এবং আবুল হোসেনের পরিস্থিতি আশঙ্কাজনক বলা হয় জানা গেছে।

আরও পড়ুনঃ উখিয়ায় ৮০ হাজার ইয়াবাসহ মাদক কারবারী আটক

                   তৃতীয় বিয়ে করলেন ইমরান খানের সাবেক স্ত্রী রেহাম


শিবচর থানা স্বেচ্ছাসেবক লীগের নেতা নাজমুল হোসেন লাবলু বলেন, ‘আজ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলন। এতে যোগ দিতে ভোরে ঢাকার উদ্দেশ্যে শিবচর থানা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কয়েকটি বাস, মাইক্রোবাস ও প্রাইভেটকারে রওনা হই। আমাদের নেতাকর্মীদের বহন করা একটি প্রাইভেটকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের টোলপ্লাজায় টোল দিচ্ছিলো। এই সময় পেছন থেকে তাজ আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেটকারে ধাক্কা দিলে সেটা দুমড়ে-মুচড়ে যায়। প্রাইভেটকারে থাকা আমাদের পাঁচ নেতাকর্মী সাংঘাতিক আহত হয়েছেন। পরে ফায়ার সেবা ও পুলিশ সদস্যরা এসে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে পাঠিয়েছে।’

শিবচর পৌর ছাত্রলীগের সভাপতি হাবিব বেপারী বলেন, ‘দুর্ঘটনায় আমাদের পাঁচ নেতাকর্মী সাংঘাতিক আহত হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুই জনের অবস্থা আশঙ্কাজনক।’

কেরানীগঞ্জ ফায়ার সার্ভিসের ইনস্পেক্টর মো. হানিফ জানান, ভোরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের টোলপ্লাজার কেরানীগঞ্জ অঞ্চলে ঢাকাগামী যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারে ধকল দিলে পাঁচ মানুষ আহত হন। একজন গাড়ির ভেতরে আটকা পড়েন। তাকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতালের (মিটফোর্ড হাসপাতাল) পাঠানো হয়েছে।


হাসাড়া হাইওয়ে পুলিশের ওসি জাকির হোসেন মোল্লা জানান, ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের টোলপ্লাজার কেরানীগঞ্জ অঞ্চলে দুর্ঘটনাকবলিত গাড়ি দুইটি রেকার দিয়ে সরিয়ে নেওয়া হয়েছে। অধুনা যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow