গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রী বাবলীর বিরুদ্ধে চার্জশিট

সাভারের ধামরাইয়ে গরু চুরির মামলায় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের বহিস্কৃত ছাত্রীবিষয়ক সম্পাদক বাবলী আক্তারসহ সাতজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে পুলিশ। গত ৬ ফেব্রুয়ারি ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধামরাই থানার উপ-পরিদর্শক মো. আশরাফুল ইসলাম।

Feb 13, 2023 - 13:32
 0
গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রী বাবলীর বিরুদ্ধে চার্জশিট
বাবলী আক্তার

ঢাকার ধামরাইয়ে গরু চুরির মামলায় গ্রেপ্তার ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের বহিষ্কৃত ছাত্রীবিষয়ক সম্পাদক বাবলী আক্তারসহ সাতজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধামরাই থানার উপপরিদর্শক মো. আশরাফুল ইসলাম চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন।

চার্জশিটভুক্ত অন্য আসামিরা হলেন মো. মোর্শেদ আলী, শাহাদাত হোসেন, আরিফ হোসেন, মো. হাবুল সরদার, রাজু আহম্মেদ, মো. সাইদুল ইসলাম।

বাবলী আক্তার সাভারের পৌর এলাকার নয়াবাড়ির বাসিন্দা। তিনি সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। একইসঙ্গে তিনি মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা জেলা উত্তরের সহসভাপতি।

বাবলী আক্তার

_____________________________________________________________

আরও পড়ুনঃ  বাংলাদেশের রাজবাড়ী থেকে ভারত যাবে স্পেশাল ট্রেন
_____________________________________________________________

এর আগে, গেল বছরের ৩০ অক্টোবর, গরু চুরির ঘটনায় আবদুল লতিফ বাদী হয়ে ধামরাই থানায় মামলা করেন। এ ঘটনায় ২ নভেম্বর ভোরে সাভার পৌরসভা এলাকার নয়াবাড়ি থেকে বাবলী আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। পরে একই ঘটনায় সাভারের আশুলিয়া, পলাশবাড়ী ও ধামরাই থেকে আরও চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। বর্তমানে বাবলী জামিনে রয়েছেন।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow